কুমিল্লায় আদালতে যাওয়ার পথে ছাত্রলীগ নেতাকে পিটিয়ে হত্যা

  কুমিল্লা ব্যুরো ০৮ অক্টোবর ২০১৮, ২১:৪৪:৫৭ | অনলাইন সংস্করণ

কুমিল্লার চৌদ্দগ্রামে আদালতে যাওয়ার পথে সাজ্জাদ হোসেন শাকিল নামে এক ছাত্রলীগ নেতাকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে।

সোমবার দুপুরে সাক্ষী দিতে কুমিল্লার আদালতে যাওয়া পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়া এলাকায় একদল সন্ত্রাসী তাকে চোখ বেঁধে বাস থেকে নামিয়ে নিয়ে পিটিয়ে গুরুতর আহত করে। বিকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যায় তিনি মারা যান।

শাকিল উপজেলার কুলাসার গ্রামের ছালেহ আহাম্মদ প্রকাশ বধু মিয়ার ছেলে ও ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সোমবার দুপুরে ছাত্রলীগ নেতা শাকিল ফেনী থেকে মদিনা বাসযোগে কুমিল্লার আদালতে সাক্ষী দিতে যাচ্ছিলেন। পথিমধ্যে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পদুয়া রাস্তার মাথায় আগে থেকে ওত পেতে থাকা আবদুর রহমান ও আলমের নেতৃত্বে ৮-১০ জনের একদল লোক মুখে গামছা বেঁধে জোরপূর্বক তাকে বাস থেকে নামিয়ে মাইক্রোবাসে করে ফেনীর শর্শদি দীঘিরপাড়ে নিয়ে যায়। সেখানে সন্ত্রাসীরা শাকিলকে রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে।

একপর্যায়ে শাকিলকে মৃত ভেবে দুর্বৃত্তরা চলে যায়। এ সময় স্থানীয় লোকজন শাকিলকে উদ্ধার করে ফেনী সদর হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ফেনী থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সন্ধ্যায় তার মৃত্যু হয়।

আধিপত্য বিস্তার ও মামলা-সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করেই শাকিলকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে স্থানীয়দের ধারণা।

এ বিষয়ে চৌদ্দগ্রাম থানার ওসি আব্দুল্লাহ আল মাহফুজ জানান, ঘটনায় জড়িতদের সঙ্গে নিহত ছাত্রলীগ নেতা শাকিলসহ এলাকার একটি গ্রুপের দীর্ঘদিন ধরে মামলাসংক্রান্ত বিরোধ চলছিল। এ ঘটনায় যারা জড়িত রয়েছে তাদের গ্রেফতারে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। লাশ এখনো রাস্তায় আছে, লাশ আসার পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

জেলার খবর
অনুসন্ধান করুন

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত