বন্ধ হয়ে গেল রাজশাহীর শেষ সিনেমা হল ‘উপহার’

  রাজশাহী ব্যুরো ১১ অক্টোবর ২০১৮, ২২:০৪ | অনলাইন সংস্করণ

রাজশাহীর সিনেমা হল ‘উপহার’

রাজশাহী মহানগরীর একমাত্র ও সর্বশেষ সিনেমা হল ‘উপহার’ এ প্রদর্শিত হচ্ছে শাকিব খান, নুসরাত ফারিয়া ও সায়ন্তিকা অভিনীত ‘নাকাব’ সিনেমা। এ সিনেমা প্রদর্শনের মধ্য দিয়েই শেষ হচ্ছে নগরীর নিউমার্কেট এলাকার ঐতিহ্যবাহী প্রেক্ষাগৃহ উপহারের পথচলা।

বৃহস্পতিবার রাত ১২টা পর্যন্ত চলবে এর শেষ শো।

উপহার সিনেমা হলের ম্যানেজার তপন কুমার দাস বলেন, মালিকের নির্দেশনা অনুযায়ী বৃহস্পতিবার রাত ৯টা থেকে ১২টা পর্যন্ত এ হলের শেষ শো চলবে। এরপর হলটি বন্ধ হয়ে যাবে। হল বন্ধের নোটিশ দিয়ে দেয়া হয়েছে বলে জানান উপহারের এই কর্মকর্তা।

তিনি বলেন, মন্দা ব্যবসার কারণেই রাজশাহীর সিনেমা হলগুলো একের পর এক বন্ধ হয়ে গেছে। এর অংশ হিসেবে উপহারও বন্ধ হচ্ছে বলেও জানান তিনি।

১৯৯১ সালের সরকারি হিসাব অনুযায়ী রাজশাহী নগরীসহ জেলায় সিনেমা হল ছিল ৫৫টি। তবে জেলায় বর্তমানে চালু আছে মাত্র চারটি সিনেমা হল। এগুলো হলো- পবার নওহাটার বাবুল, মোহনপুর কেশরহাটের দিনান্ত, তানোরের আনন্দ ও বাগমারার মাদারিগঞ্জে অন্তরা।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter