শান্তির পক্ষে শপথ নিলেন বাগেরহাটের ১০০ নেতা

  বাগেরহাট প্রতিনিধি ১১ অক্টোবর ২০১৮, ২২:৩৪ | অনলাইন সংস্করণ

বাগেরহাট

‘শান্তি জিতলে-জিতবে দেশ’ স্লোগানকে সামনে রেখে বাগেরহাটে শান্তির পক্ষে শপথ নিলেন আওয়ামী লীগের একশ’ নেতা।

বৃহস্পতিবার সকালে শহরের শালতলা জেলা পরিষদ অডিটোরিয়ামে জেলা আওয়ামী লীগের আয়োজিত প্রতিনিধি সভায় বাগেরহাট জেলা ও উপজেলা পর্যায়ের একশ’ নেতা এ শপথে অংশগ্রহণ করেন।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু আওয়ামী লীগের নেতা কর্মীদের এ শপথবাক্য পাঠ করান।

শপথে অংশগ্রহণকারী নেতারা জাতীয় নির্বাচনে সহিংসতা নিরসনে বিভিন্ন সুপারিশ, দলের সাংগঠনিক শক্তি বৃদ্ধি, তৃণমূলের মতামতসহ বিভিন্ন বিষয় ফিলিপ চাটে লিখে উপস্থাপন করেন। ইন্টারন্যাশনাল তৃণমূলের এসব মতামত ও সুপারিশসমূহ দলের কেন্দ্রীয় নীতিনির্ধারণী পর্যায়ে উপস্থাপন করে থাকে।

এ সময় শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি ডা. মো. মোজাম্মেল হোসেন, জেলা যুবলীগের আহ্বায়ক সরদার নাসির উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগের মোস্তাফিজুর রহমান সোহেল, ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের বিভাগীয় সমন্বয়কারী আমেনা সুলতানা, মাস্টার ট্রেইনার আক্তারুজ্জামান বাচ্চু, ফেলো ইমরুল কায়েস পান্থসহ আরও অনেকে।

ইউএসএআইডি এবং ইউকেএইডের যৌথ অর্থায়নে এবং ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের Strengthening Political Landscape (SPL) প্রকল্পের আওতায় ‘শান্তিতে বিজয়’ ক্যাম্পেইনের অংশ হিসেবে রাজনৈতিক নেতাদের এ শপথ অনুষ্ঠিত হয়।

জেলার খবর
অনুসন্ধান করুন
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

ভারপ্রাপ্ত সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০০০-২০১৮

converter