করোনা প্রতিরোধে অনুদান দিলেন মতিয়া চৌধুরী

  শেরপুর প্রতিনিধি ২৫ মার্চ ২০২০, ২২:২৯ | অনলাইন সংস্করণ

নালিতাবাড়ির ইউএনও আরিফুর রহমানের হাতে ৬০ হাজার টাকা তুলে দেয়া হয়
নালিতাবাড়ির ইউএনও আরিফুর রহমানের হাতে ৬০ হাজার টাকা তুলে দেয়া হয়

করোনা সংক্রমণ প্রতিরোধে ব্যক্তিগত তহবিল থেকে নালিতাবাড়ি ও নকলা উপজেলায় সাবেক কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ১ লাখ ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন।

বুধবার সকালে নালিতাবাড়ির ইউএনও আরিফুর রহমানের হাতে ৬০ হাজার টাকা তুলে দেয়া হয়।

মতিয়া চৌধুরীর পক্ষে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ওয়াজকুরুনী, সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ বকুল ও কোষাধ্যক্ষ গোপাল সরকার এ টাকা ইউএনওর হাতে তুলে দেন।

এ সময় নালিতাবাড়ি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রেহমা সারওয়াত সালামসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এ দিকে দুপুরে নকলা উপজেলা পরিষদ কার্যালয়ে গিয়ে ইউএনও মো.জাহিদুর রহমানের হাতে ৫০ হাজার টাকা তুলে দেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ।

এ সময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, আওয়ামী লীগ নেতা মো. খলিলুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

দুপুরে দুই উপজেলার নেতৃবৃন্দদের উদ্দেশে মোবাইল ফোনে মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে নিরলস কাজ করছে। তিনি আতংকিত না হয়ে নেতাকর্মীদের স্ব-স্ব অবস্থান থেকে হাত ধোয়া, নিরাপদ দূরত্ব বজায় রাখা, বাড়িতে অবস্থান করা এবং প্রবাস থেকে যারা দেশে এসেছে তাদের ব্যাপারে খোঁজ-খবর রাখার আহ্বান জানান।

তিনি প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করার জন্য স্থানীয় নেতাদের নির্দেশ দেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৪৮ ১৫
বিশ্ব ৬,৫০,৫৬৭১,৩৯,৫৫২৩০,২৯৯
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×