কুরিয়ার সার্ভিসের গাড়িতে মানুষ পরিবহন, লাখ টাকা জরিমানা

  রাজশাহী ব্যুরো ২৫ মার্চ ২০২০, ২২:৫০ | অনলাইন সংস্করণ

কুরিয়ার সার্ভিসের গাড়িতে মানুষ পরিবহন
কুরিয়ার সার্ভিসের গাড়িতে মানুষ পরিবহন

করোনাভাইরাস ছড়িয়ে পড়া রোধে সরকার বিমান, ট্রেন ও নৌযান চলাচল বন্ধ করেছে। বৃহস্পতিবার থেকে বন্ধ হচ্ছে গণপরিবহনও। যাতায়াত না করে মানুষকে ঘরে থাকারই নির্দেশনা দেয়া হচ্ছে।

এমন সতর্কতার মাঝেও একটি কুরিয়ার সার্ভিসের কাভার্ডভ্যানে ঢুকেছিলেন অন্তত ৩৫ জন। ঢাকা থেকে বুধবার বিকালে তারা রাজশাহী এসেছেন।

ঝুঁকি থাকা সত্ত্বেও আহমেদ পার্সেল সার্ভিস নামের একটি কুরিয়ার প্রতিষ্ঠানের কাভার্ডভ্যান এদের নিয়ে আসে। বিকালে রাজশাহী মহানগরীর কুমারপাড়া মোড়ে যখন যাত্রীরা কাভার্ডভ্যানের ভেতর থেকে বের হচ্ছিলেন তখন কেউ তাদের ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেন।

বিষয়টি নজরে এলে সন্ধ্যায় অভিযানে যায় জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। এ সময় আহমেদ পার্সেলের রাজশাহী শাখার কর্মীরাও গাড়িতে মানুষ আনার কথা স্বীকার করেন।

তখন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট লাসমী চাকমা আহমেদ পার্সেলের রাজশাহী শাখার কর্মকর্তা নবুয়ত আলীকে এক লাখ টাকা জরিমানা করেন। এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আবু আসলামও উপস্থিত ছিলেন।

তিনি জানান, এক স্থান থেকে অন্য স্থানে যেতে নিরুৎসাহিত করা হচ্ছে। গণপরিবহনও বন্ধ করে দেয়া হচ্ছে। তারপরও অতিরিক্ত টাকা নিয়ে ঝুঁকিপূর্ণভাবে আহমেদ পার্সেল সার্ভিসের কাভার্ডভ্যানে ঢাকা থেকে অন্তত ৩৫ জনকে রাজশাহী আনা হয়েছে। সে জন্য প্রতিষ্ঠানটিকে এক লাখ টাকা জরিমানা করা হয়েছে। এ ছাড়া প্রতিষ্ঠানটির সমস্ত কার্যক্রম বন্ধ রাখার নির্দেশ দেয়া হয়েছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

'কোভিড-১৯' সর্বশেষ আপডেট

# আক্রান্ত সুস্থ মৃত
বাংলাদেশ ৭০ ৩০
বিশ্ব ১১,৮৭,৮৪৬২,৪৪,২৭২৬৪,০৫১
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

 
×