বিএনপিসহ সব রাজনৈতিক দল মিলে জনগণের পাশে থাকব: হাছান মাহমুদ

  যুগান্তর রিপোর্ট ২৭ মার্চ ২০২০, ১৮:১৬:৪৩ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাস মোকাবেলায় বিএনপিসহ সব রাজনৈতিক দল মিলে জনগণের পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেছেন তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ।

শুক্রবার মন্ত্রী তার সরকারি বাসভবন থেকে অনলাইন সংবাদ সম্মেলনে এ আশাবাদ ব্যক্ত করেন।

হাছান মাহমুদ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবকিছু ভুলে গিয়ে মানবিক কারণে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার পরিবারের লিখিত আবেদনের পরিপ্রেক্ষিতে নির্বাহী ক্ষমতাবলে মুক্তি দেয়ার ব্যবস্থা গ্রহণ করেছেন। কিন্তু সারা দেশের মানুষ যখন ঘরের মধ্যে অবস্থান করছেন, স্বাস্থ্যবিধি মেনে চলছেন, তখন দেখলাম খালেদা জিয়ার মুক্তিলাভের সময় বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে হাসপাতালের সামনে হাজার হাজার লোকের জমায়েত হয়েছে। গুলশানের বাড়ির সামনে ও পথে হাজার হাজার লোকের জমায়েত হয়েছে। এটা চরম দায়িত্বহীনতার পরিচয় ছাড়া অন্য কিছু নয়।

তিনি বলেন, আজকে পৃথিবী বৈশ্বিক দুর্যোগ মোকাবেলা করছে। আমরা এই সময় কোনো রাজনৈতিক বাদানুবাদ চাই না। আশা করব, বিএনপিসহ অন্যান্য রাজনৈতিক দল মিলে ঐক্যবদ্ধভাবে জনগণের পাশে থাকব। সবার সম্মিলিত প্রচেষ্টায় এই মহাদুর্যোগ মোকাবেলা করতে সক্ষম হব।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত