কাপড় কাচতে ব্যস্ত ধাওয়ানের টুইট, ‘বাস্তবতা বড় কঠিন’

  স্পোর্টস ডেস্ক ২৮ মার্চ ২০২০, ১৪:২১:৪৯ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাসের ভয়াল থাবায় বিশ্বের সব স্পোর্টিং ইভেন্ট বন্ধ। ব্যতিক্রম নয় ক্রিকেটও। বিশ্বব্যাপী ঘরবন্দি হয়ে রয়েছেন ক্রিকেটাররা।

ভারতেও মঙ্গলবার থেকে শুরু হয়েছে ২১ দিনের লকডাউন। দেশটির ২২ গজের তারকাদের নানা উপায় খুঁজে বের করতে হচ্ছে গৃহবন্দি অবস্থায় সময় কাটানোর।

তবে বেচারা শিখর ধাওয়ানের করুন দশা। ঘরে সময়টা সুখে কাটছে না তার! সম্প্রতি সোশ্যাল মিডিয়া টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন তিনি। যাতে ভারতীয় ক্রিকেটের ‘গব্বর সিংকে’ কাপড় কাচতে এবং বাথরুম পরিষ্কার করতে দেখা গেছে। আর পুরোটাই ঘটছে স্ত্রী আয়েশার নজরদারিতে। নেপথ্যে শোনা যাচ্ছে, বিয়েতে বাজানো গান।

ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে ধাওয়ান লিখেছেন, ১ সপ্তাহ গৃহে সময় কাটানোর পরের অবস্থা! বাস্তবতা বড় কঠিন!

বাঁহাতি ওপেনারের টুইটটি চোখে পড়েছে খোদ অস্ট্রেলিয়ার বিধ্বংসী ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নারের। সহাস্য প্রতিক্রিয়া দিয়েছেন তিনি। লিটল ডায়নামাইট লিখেছেন, আমি বেশ বুঝতে পারছি তোমার কথা! ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল এবং আফগানিস্তানের ক্রিকেটার মোহাম্মদ নবীও ‘স্মাইলি’ দিয়েছেন ধাওয়ানের টুইটে।

তথ্যসূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত