করোনা মোকাবেলায় ৫ শ্রেণির মানুষকে মাশরাফির কৃতজ্ঞতা

  স্পোর্টস ডেস্ক ২৮ মার্চ ২০২০, ১৬:৫১:৫১ | অনলাইন সংস্করণ

করোনা আতঙ্কে সারাদেশের মানুষ লকডাউন। এ ভয়াবহ পরিস্থিতিতেও মানবতার সেবায় নিয়োজিত রয়েছেন ডাক্তার, নার্স, পুলিশ, স্বেচ্ছাসেবী ও সংবাদকর্মীরা। প্রাণঘাতী এ ভাইরাসের বিরুদ্ধে প্রতিনিয়ত লড়াই করে যাচ্ছেন তারা।

এ পাঁচ শ্রেণি ও পেশার মানুষের প্রতি কৃতজ্ঞতা জানালেন বাংলাদেশ ওয়ানডে দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। তাদের আত্মত্যাগ ও অবদানের কথা স্মরণ করলেন তিনি। ওদের টুপি খোলা ধন্যবাদও দিয়েছেন ক্রিকেটার থেকে সংসদ সদস্য হওয়া মাশরাফি।

সোশ্যাল মিডিয়া ফেসবুকে একটি ছবি পোস্ট করে মাশরাফি লিখেছেন, আমাদের সুরক্ষিত রাখার জন্য ডাক্তার, নার্স, পুলিশ, স্বেচ্ছাসেবক ও গণমাধ্যমকর্মীদের অসংখ্য ধন্যবাদ।

দেশের এ করুন পরিস্থিতিতে অসহায় ও দরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছেন নড়াইল এক্সপ্রেস নিজেও। করোনা মোকাবেলায় গঠিত ফান্ডে এরই মধ্যে ২ লাখ ২৫ হাজার টাকা দান করেছেন তিনি। তার পাশাপাশি জাতীয় ক্রিকেট দলের আরো ২৬ ক্রিকেটার নিজেদের ১ মাসের বেতনের অর্ধেক দান করেছেন।

শুধু তাই নয়, নিজস্বতহবিল থেকে অন্তত ১২০০ পরিবারকে খাদ্য সামগ্রী দিয়েছেন মাশরাফি। একই সঙ্গেচিকিৎসক ওনার্সদের ৫০০ পিপিই দিয়েছেন তিনি।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত