কটিয়াদীতে ফার্মেসিতে অভিযানে ভুয়া নারী ম্যাজিস্ট্রেট!

  কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি ৩১ মার্চ ২০২০, ২৩:১৯:১৭ | অনলাইন সংস্করণ

কটিয়াদীতে ভুয়া নারী ম্যাজিস্ট্রেটসহ তিনজনকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে আটকদের কিশোরগঞ্জ কারাগারে প্রেরণ করা হয়।

করোনাভাইরাস সতর্কতায় ফার্মেসি অপরিষ্কার রাখার অভিযোগ এনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার নামে প্রতারণার সময় তাদের আটক করে পুলিশ।

আটককৃত ঢাকার উত্তর বাড্ডা হোসেন মার্কেট এলাকার অজয় চন্দ্র ব্যানার্জির মেয়ে সাবরিন সুলতানা এ্যানি নিজেকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বলে পরিচয় দেন।

আটক অপর দুজন হলেন কটিয়াদী উপজেলার চাতল গ্রামের মনসুর উদ্দিনের ছেলে এসএম আব্বাস এবং একই উপজেলার রাসেল। তবে তাদের কাছ থেকে মানবাধিকার কর্মীর পরিচয়পত্র উদ্ধার করে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, কটিয়াদী বাসস্ট্যান্ড এলাকায় মো. ইসরাইল নামের একজন ফার্মেসিতে প্রবেশ করে ওই প্রতারকচক্রের তিনজন।

চলমান করোনাভাইরাসের সংক্রমণ ঠেকাতে সরকারের নিষেধাজ্ঞা অমান্য করে কেন দোকান অপরিষ্কার রাখল সেজন্য দোকানিকে তিন হাজার টাকা জরিমানা করেন তারা। নিরীহ দোকানদার ইসরাইল তিন হাজার টাকা দিতে ব্যর্থ হলে তাকে পুলিশি ভয় দেখায় প্রতারকচক্র।

পরে তাদের পরিচয়পত্র দেখতে চাইলে তারা এলোপাতাড়ি কথা বলতে শুরু করে। একপর্যায়ে স্থানীয় উত্তেজিত জনতা তাদের আটক করে পুলিশে দেয়।

কটিয়াদী থানার ওসি এমএ জলিল বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় দোকানি মো. ইসরাইল বাদী হয়ে দ্রুত বিচার আইনে একটি মামলা করেন। মঙ্গলবার তাদের সবাইকে আদালতে পাঠানো হয়েছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত