রাঙ্গাবালীর সেই নারীর পাশে ইউএনও, ঠাঁই মিলেছে বোনের বাড়িতে

  রাঙ্গাবালী (পটুয়াখালী) প্রতিনিধি ৩১ মার্চ ২০২০, ২৩:২১:৪৬ | অনলাইন সংস্করণ

অসুস্থতার কারণে স্বজনদের বাড়িতে আশ্রয় পাচ্ছিলেন না ঢাকা থেকে আসা রাঙ্গাবালীর রেনিস বেগম মালা (৪২)। এজন্য তাকে একরাত সড়কেই কাটাতে হয়েছিল, খোলা আকাশের নিচে।

অবশেষে সোমবার রাতে ইউএনও মো. মাশফাকুর রহমানের হস্তক্ষেপে তার ঠাঁই মিলেছে বোনের বাড়িতে। সেই সঙ্গে তাকে প্রয়োজনীয় চিকিৎসাসেবা দিয়ে বিনামূল্যে ওষুধ ও খাদ্যসামগ্রী দিয়েছেন ইউএনও।

সোমবার যুগান্তর অনলাইনে প্রতিবেদন প্রকাশিত হয়। পরে ইউএনওর নির্দেশে ওই নারীকে স্থানীয় এন্ট্রি করোনা ইউথ সোসাইটির স্বেচ্ছাসেবীদের তত্ত্বাবধানে খালগোড়া বাজারের চৌরাস্তা থেকে সদরে এসিআইর মা ও শিশু কেন্দ্রে অবস্থিত অস্থায়ী মেডিকেল ক্যাম্পে নিয়ে আসা হয়।

কর্তব্যরত ডাক্তার মো. মাইদুল হাসান বলেন, ‘যতটুকু দেখেছি এবং জেনেছি তিনি করোনা রোগী নন। তার করোনার কোনো লক্ষণ নেই। তিনি মানসিক ভারসাম্যহীন অবস্থায় আছেন। কানে কম শোনেন। পারিবারিকভাবে হাঁপানি রোগের সমস্যা ছিল এবং এরকম সমস্যা মাঝেমধ্যে হতো।

চিকিৎসার পর সোমবার রাতে সদর ইউনিয়নের রাজারবাজারে রেনিসের বোন নাসরিন বেগমের বাড়িতে দিয়ে আসেন ইউএনও। রেনিসের প্রতি স্বজনরা যেন কোনো অবহেলা না করে এমন দিকনির্দেশনাও দিয়ে আসেন তিনি।

এছাড়া রেনিসের প্রয়োজনীয় ওষুধ এবং ১৫ দিনের খাদ্যসামগ্রী হিসেবে চাল, ডাল, আলু ও পেঁয়াজ কিনে দিয়েছেন ইউএনও। পাশাপাশি রেনিসের উন্নত চিকিৎসার খরচ বহনের আশ্বাস দিয়েছেন তিনি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত