ধামরাইয়ে সেই গৃহবধূকে আশ্রয় দিলেন ইউপি সদস্য

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি ০৪ এপ্রিল ২০২০, ০১:০১:৫৫ | অনলাইন সংস্করণ

ঢাকার ধামরাইয়ে প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত আতঙ্কে শ্বশুর ও পিত্রালয়ে ঠাঁই না-পাওয়া পারভীন আক্তার নামের সেইগৃহবধূকে অবশেষে আশ্রয় দিলেন স্থানীয় ইউপি সদস্য।

ঠাণ্ডা-কাশিজনিত রোগে আক্রান্ত হলে ওই গৃহবধূকে শ্বশুরালয় থেকে বের করে দেয়া হয়। এরপর পিত্রালয়ে গেলেসেখানেও তার ঠাঁই মেলেনি।

পিত্রালয় থেকেও তাকে তাড়িয়ে দেয়া হলে স্কুল ও মাদ্রাসার পরিত্যক্ত ভবনে ও বারান্দায় রাত যাপন করতে থাকেন।এরপর স্থানীয় ওই ইউপি মেম্বার ওই গৃহবধূর দায়িত্ব গ্রহণ করেন।

বৃহস্পতিবার রাতে ঘটনাটি নজরে আসে ইউপি সদস্য মো. রেজাউল করিমের। তিনি ওই গৃহবধূর কাছে ঘটনার বিবরণশুনে তাকে শ্বশুর ও পিত্রালয়ে নিয়ে গেলে তারা গৃহে স্থান দিতে রাজি হননি। ফলে ওই ইউপি সদস্যই গৃহবধূকে আশ্রয়দেন তার বাড়িতে।

শুক্রবার তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নেয়া হলে তার দেহে প্রাণঘাতী করোনাভাইরাসের জীবাণুরকোনো আলামত পাওয়া যায়নি। তার ঠাণ্ডা কাশিও তেমন মারাত্মক নয় বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পা কর্মকর্তা ডা. নুর ইফফাত বলেন, আল্লাহর রহমতে ধামরাইয়ে এখনো পর্যন্তকরোনাভাইরাস ধরা পড়েনি। ভালো আছেন ধামরাইয়ের মানুষ। সরকারি নির্দেশনা মেনে চললে আশা করি ধামরাইবাসীভালো থাকবেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত