ফখরুলের বল্গাহীন প্রলাপ চিরায়ত মিথ্যাচারে ভরপুর: কাদের

  যুগান্তর রিপোর্ট ০৬ এপ্রিল ২০২০, ১৮:১৮:৫২ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাসের প্রাদুর্ভাবের এই সংকটময় সময়ে পারস্পরিক দোষারোপ না করে বিএনপিসহ সব রাজনৈতিক দলগুলোকে ইতিবাচক মনোভাব নিয়ে এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার দুপুরে নিজের সরকারি বাসভবনে এক ব্রিফিংয়ে তিনি এ আহ্বান জানান। এ সময় প্রধানমন্ত্রীর অর্থনৈতিক প্রণোদনা নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুলের সমালোচনার জবাব দেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক।

বলেন, রোববার প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক প্রণোদনার প্যাকেজ ঘোষণা করার পর মির্জা ফখরুল যে মন্তব্য করেছেন, সেটা ভিত্তিহীন, অযৌক্তিক এবং উদ্দেশ্য প্রণোদিত। বিএনপি নেতারা যে কোনো পরিস্থিতিতেই রাজনৈতিক ফায়দা লুটার অপতৎপরতায় লিপ্ত থাকেন।

তিনি বিএনপিকে সমালোচনার রাজনীতি ছেড়ে জনগণের পাশে দাঁড়ানোর আহ্বান জানান। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, প্রধানমন্ত্রীর পূর্ব নির্ধারিত সংবাদ সম্মেলনের আগের দিন তড়িঘড়ি করে বিএনপির প্রস্তাব উত্থাপনটি ছিল উদ্দেশ্য প্রণোদিত। ঠিক তেমনিভাবে প্যাকেজ ঘোষণার পর মির্জা ফখরুলের আগোছালো মন্তব্য ও বল্গাহীন প্রলাপ ছিল চিরায়ত মিথ্যাচারে ভরপুর।

আওয়ামী লীগের পক্ষ থেকে দলের নেতাকর্মীসহ সব স্তরের জনগণকে মানবিক বিপর্যয়ের এ সময়ে এক প্লাটফরমে দাঁড়িয়ে অসহায় মানুষদের সহযোগিতা করার আহ্বান জানান ওবায়দুল কাদের।

এদিকে সরকারি সাধারণ ছুটি ১৪ এপ্রিল পর্যন্ত বাড়ানোয় গণপরিবহনও ১৪ এপ্রিল পর্যন্ত বন্ধ থাকবে বলে জানান তিনি। তবে জরুরি সেবার ও পণ্যবাহী যানবাহন, কাভার্ডভ্যান এবং ট্রাক চলাচল করবে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত