সিংড়ায় অসুস্থ শিশুকে হাসপাতালে পৌঁছে দিলেন মেয়র

  সিংড়া (নাটোর) প্রতিনিধি ০৬ এপ্রিল ২০২০, ২২:৪৮:৪৯ | অনলাইন সংস্করণ

সিংড়ায় অসুস্থ শিশুকে হাসপাতালে পৌঁছে দিলেন মেয়র জান্নাতুল ফেরদৌস

মরণব্যাধি করোনাভাইরাসের আতঙ্কে সিংড়া উপজেলার পৌর শহরের বিভিন্ন রাস্তাঘাট প্রায় জনমানব শূন্য। এরই মধ্যে পৌরসভার চলনবিল গেট এলাকায় সিয়াম হোসেন নামে দেড় বছরের এক শিশুকে নিয়ে সোমবার দুপুরে তার বাবা-মা ছুটাছুটি শুরু করেন।

শিশুটি ডায়েরিয়ায় আক্রান্ত হওয়ায় তাকে দ্রুত হাসপাতালে নিতে হবে। কিন্তু সড়কে কোনো যানবাহন নেই।

বিষয়টি পৌর মেয়র জান্নাতুল ফেরদৌসের দৃষ্টিগোচর হয়। সঙ্গে সঙ্গে তার টহলরত ‘চলো’ পরিবহনে করে শিশুটিকে নিয়ে নিজেই দ্রুত হাসপাতালে ছুটে যান ও চিকিৎসার ব্যবস্থা করেন।

শিশুটির বাবা মো. কাউছার আহমেদ বলেন, এই বিপদে পৌর মেয়র নিজে গাড়ি চালিয়ে অসুস্থ শিশুকে হাসপাতালে পৌঁছে দিয়ে মানবতার পরিচয় দিয়েছেন।

মেয়র মো. জান্নাতুল ফেরদৌস বলেন, সম্প্রতি সিংড়া পৌরসভায় ১০টি ব্যতিক্রমধর্মী ই-রিকশা ‘চলো’ পরিবহন চালু করা হয়েছে। এই দুর্যোগের মুহূর্তে পৌরসভার পক্ষ থেকে এই পরিবহন ফ্রি অ্যাম্বুলেন্স সেবা দিচ্ছে। আর তিনি নিজেও একটি চলো গাড়ি চালিয়ে এলাকার খোঁজখবর নেয়ার পাশাপাশি অসুস্থ রোগীদের হাসপাতালে পৌঁছে দিচ্ছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত