১২ হাজার মানুষকে ত্রাণ দিলেন রাজবাড়ী আ’লীগের সাধারণ সম্পাদক

  রাজবাড়ী প্রতিনিধি ০৭ এপ্রিল ২০২০, ২২:১৮:১৯ | অনলাইন সংস্করণ

১২ হাজার মানুষকে ত্রাণ দিলেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী

রাজবাড়ীর ১২ হাজার বিভিন্ন শ্রেণি-পেশার কর্মহীন মানুষের মাঝে নিজস্ব অর্থায়নে ত্রাণ বিতরণ করেছেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী।

করোনাভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে মঙ্গলবার দুপুরে রাজবাড়ী সদর উপজেলার কাজীবাঁধা তার নিজস্ব গোল্ডেশিয়া জুটমিলে এ ত্রাণ সামগ্রী বিতরণ করেন তিনি।

ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ৫ কেজি আলু, ১ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ লিটার তেল ও ১টি সাবান।

ত্রাণ নিতে আসা রাজবাড়ী শহরের তাঁতীপাড়া গ্রামের বাসিন্দা পলি বেগম বলেন, করোনাভাইরাসের কারণে কোনো কাজকর্ম না থাকায় আমরা ঘরে বসে আছি কয়েকদিন যাবত। ঘরে কোনো খাবার নাই, সামনে পবিত্র শবেবরাত, আজকে যিনি আমাদের ত্রাণ দিয়ে উপকার করলেন তার জন্য আমরা দোয়া করি।

এ বিষয়ে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী যুগান্তরকে বলেন, করোনার কারণে আজ সারা বিশ্ব আক্রান্ত। সেই সঙ্গে বাংলাদেশেও আক্রান্ত হয়েছেন অনেকে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে রাজবাড়ী সদরের ১৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভা এবং গোয়ালন্দ উপজেলার ৪টি ইউনিয়ন ও ১টি পৌরসভার দুস্থ ১২ হাজার মানুষের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

তিনি বলেন, জেলা ও উপজেলা পর্যায় থেকে আওয়ামী লীগের নেতাদের মাধ্যমে তালিকা করে, প্রতিটি ইউনিয়ন এলাকার ভোটারদের ভোটার আইডি কার্ডের ফটোকপি সংগ্রহ করে এ ত্রাণসামগী বিতরণ করেছি। সরকার ঘোষিত নির্দেশ মোতাবেক করোনা থেকে মুক্তি পেতে জনগণকে ঘরের বাইরে না যেতে পরামর্শ দেন তিনি।

এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গণেশ নারায়ণ চৌধুরী, রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান ওহিদ, জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সফিকুল হোসেন সফিক, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট উজির আলী সেখসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত