সাটুরিয়ায় জ্বর ও শ্বাসকষ্টে বৃদ্ধের মৃত্যু, দাফন করল প্রশাসন

  সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি ০৮ এপ্রিল ২০২০, ২১:২১:২৪ | অনলাইন সংস্করণ

মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলায় ঠাণ্ডা, জ্বর ও শ্বাসকষ্টে আনোয়ার হোসেন বরকনদাজ (৬৫) নামে এক ব্যক্তির মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে।

বুধবার সকালে উপজেলার ধানকোড়া গোলড়া এলাকায় নিজ বাড়িতে তিনি মারা যান। করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে প্রশাসনের তত্ত্বাবধানে ওই ব্যক্তির জানাজা ও দাফন করা হয়েছে।

ওই বৃদ্ধের নমুনা সংগ্রহ করেছে প্রশাসন। একই সঙ্গে সতর্কতার জন্য স্থানীয় তিন পরিবার ও পল্লী চিকিৎসককে কোয়ারেন্টিনে রাখা হয়েছে।

এ ব্যাপারে সাটুরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা আশরাফুল আলম বলেন, আনোয়ার হোসেন বুধবার সকালে নিজ বাড়িতে মারা গেছেন। তিনি আগে থেকেই ঠাণ্ডা, জ্বর শ্বাসকষ্ট রোগে ভুগছিলেন। নিহতের পরিবারসহ মোট ৩ পরিবারের সদস্য এবং নিহতের চিকিৎসককে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ ছাড়া ৩টি বাড়ি লকডাউন করা হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মামুনুর রশিদ বলেন, আমরা মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে পাঠিয়েছি। রিপোর্ট আসলেই নিশ্চিত হওয়া যাবে আনোয়ার হোসেন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন কিনা।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. মতিয়ার রহমান মিঞা বলেন, আনোয়ার হোসেন ঠাণ্ডা, জ্বর ও শ্বাসকষ্ট রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। মৃত ব্যক্তির জানাজা ও দাফন উপজেলা প্রশাসনসহ আমরা উপস্থিত থেকে সর্তকতার সহিত সম্পন্ন করেছি।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত