না’গঞ্জ থেকে পালিয়ে অর্ধশতাধিক লোক খালিয়াজুরীতে, গ্রাম লকডাউন

  নেত্রকোনা প্রতিনিধি ০৯ এপ্রিল ২০২০, ২৩:৪৩:২৮ | অনলাইন সংস্করণ

খালিয়াজুরী সদরের লক্ষ্মীপুর লকডাউন করে দিয়েছে স্থানীয় প্রশাসন

ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে অর্ধশতাধিক লোক পালিয়ে নেত্রকোনার খালিয়াজুরী সদরের লক্ষ্মীপুর গ্রামে গিয়েছেন। তারা হোম কোয়ারেন্টিন না মানায় গ্রামটিকে লকডাউন করে দিয়েছে স্থানীয় প্রশাসন।

বৃহস্পতিবার দুপুরে দুই শতাধিক পরিবারের ওই গ্রামটিকে অনির্দিষ্ট সময়ের জন্য লকডাউন করার ঘোষণা দেন খালিয়াজুরী উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) এএইচএম আরিফুল ইসলাম।

ইইএনও জানান, লকডাউন ঘোষিত ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে গত মঙ্গলবার দিবাগত রাত ৩টার দিকে ওই লক্ষ্মীপুর গ্রামে প্রবেশ করে অর্ধশতাধিক লোক। খেটে খাওয়া এসব লোকগুলো তাদের নিজের এ গ্রামে আসার পর থেকেই হোম কোয়ারেন্টিন না মেনে স্থানীয় বাজারসহ বিভিন্ন স্থানে অবাধে ঘোরাফেরা করছে। তাদের মাঝে যদি কারো করোনাভাইরাস থাকে তা ওই এলাকায় যেন ছড়িয়ে না যায় সে লক্ষ্যেই গ্রামটিকে অনির্দিষ্ট সময়ের জন্য লকডাউন করা হয়েছে।

তিনি জানান, লকডাউন ঘোষণা করা এ গ্রামটিকে এখন থেকে নিয়মিত পুলিশি প্রহরায় রাখা হবে। কেউ যেন বিশেষ প্রয়োজন ছাড়া অবাধে গ্রামে ঢুকতে এবং বের হতে না পারে তা দেখভাল করা হবে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত