মালয়েশিয়ায় ১২ বাংলাদেশি করোনায় আক্রান্ত

  যুগান্তর ডেস্ক ১০ এপ্রিল ২০২০, ১৪:২৬:৫৩ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

মালয়েশিয়ায় বৈশ্বিক মহামারী নভেল করোনাভাইরাসে ১২ বাংলাদেশিও আক্রান্ত হয়েছেন। দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয় এমন খবর দিয়েছে।- খবর দ্য স্টারের

বৃহস্পতিবার মালয়েশিয়ার স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক নূর হিশাম আবদুল্লাহ বলেন, সেখানে বিদেশি নাগরিকদের মধ্যে ৪১৬ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

তাদের মধ্যে ৫১ ইন্দোনেশীয়, ৩৭ ভারতীয়, ৩১ মিয়ানমারের, ২৯ পাকিস্তানি, ২৫ চীনা, ১২ বাংলাদেশি, দুজন ফিলিপিন্সের এবং বাকিরা অন্যান্য দেশের নাগরিক।

তিনি আরও বলেন, বৃহস্পতিবার পর্যন্ত মালয়েশিয়ায় মোট চার হাজার ২২৮ জনের মধ্যে করোনা সংক্রমণ ধরা পড়েছে। তাদের এক দশমাংশই বিদেশি নাগরিক।

সংশ্লিষ্ট বিদেশি মিশনগুলোকে তাদের নাগরিকদের অবস্থা সম্পর্কে অবহিত করা হয়েছে বলেও জানান মালয়েশিয়ার এই স্বাস্থ্য কর্মকর্তা।

নূর হিশাম বলেন, জাতিসংঘের শরণার্থী বিষয়ক হাইকমিশনের সঙ্গে নিবিড়ভাবে কাজ করছে মালয়েশিয়ার স্বাস্থ্য মন্ত্রণালয়। অভিবাসীপ্রত্যাশী ও শরণার্থীদের সুরক্ষা দেয়ার জন্য কাজ করতে চায় সরকার।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত