মাশরাফির ফাউন্ডেশনে ১ লাখ টাকার ওষুধ

  স্পোর্টস ডেস্ক ১০ এপ্রিল ২০২০, ১৪:৩৫:২৩ | অনলাইন সংস্করণ

নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মুর্তজার উদ্যোগে ভ্রাম্যমাণ স্বাস্থ্যসেবা কার্যক্রম গতিশীল করতে পল্লী চিকিৎসকদের নিয়ে জরুরি সভা হয়েছে। বাংলাদেশ দলের সাবেক অধিনায়কের গড়া নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আয়োজনে বুধবার শরীফ আব্দুল হাকিম ডায়াবেটিক সেন্টারে এ সভা হয়।

সভায় নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার প্রত্যেক গ্রামে ৫ জন গ্রাম্য চিকিত্সক নিয়ে সমন্বয় টিম গঠন করা হয়। তাদের পিপিই, ওষুধসহ বিভিন্ন ধরনের সহায়তা প্রদানের আশ্বাস দেয় ফাউন্ডেশন।

সভা চলাকালে নড়াইল জেলা কেমিস্ট অ্যান্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি সৈয়দ আব্দুল্লাহ আল বাকি এবং সিনিয়র সহসভাপতি নিতাই সাহা এক লাখ টাকার বিভিন্ন ধরনের ওষুধ ফাউন্ডেশনের হাতে তুলে দেন।

এর উদ্যোগে গেল ৫ এপ্রিল থেকে অ্যাম্বুলেন্সে করে প্রত্যন্ত এলাকার বাড়ি বাড়ি গিয়ে সাধারণ চিকিৎসা দিয়ে যাচ্ছেন ডা. দ্বীপ বিশ্বাস ও ডা. স্বপ্না রানী সরকার।

এ মেডিকেল টিম এখন পর্যন্ত নড়াইল পৌর এলাকাসহ শাহাবাদ, মাইজপাড়া, তুলারামপুর, নলদী, শালনগর, লাহুড়িয়া, নোয়াগ্রাম, হবখালী ও চণ্ডিবরপুর ইউনিয়নের তিন শতাধিক মানুষকে সেবা দিয়েছে। পাশাপাশি দুস্থদের ওষুধ দিচ্ছে।

সভায় সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান শামীমূল ইসলাম টুলু। সভায় বক্তব্য রাখেন ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক, কোষাধ্যক্ষ মির্জা নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাফিজ খান মিলন, নড়াইল জেলা পল্লী চিকিত্সক সমিতির সভাপতি মো. রফিকুল হাসান প্রমুখ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত