ভোটার স্লিপ ঘরে গেলে ত্রাণ কেন যাবে না, প্রশ্ন রুবেলের

  স্পোর্টস ডেস্ক ১০ এপ্রিল ২০২০, ১৫:১৯:২৩ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সবচেয়ে বেশি সমস্যায় পড়েছেন দিন আনা দিন খাওয়া মানুষ। একে তো কাজ নেই, ঘরে নেই খাবারও। তাদের কষ্ট উপলব্ধি করছেন জাতীয় ক্রিকেট দলের সিমার রুবেল হোসেন। সহায়-সম্বলহীন মানুষদের পাশে দাঁড়িয়ে ত্রাণ বিতরণ নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

এই রিভার্স সুইং তারকার সাফ প্রশ্ন– এমন পরিস্থিতিতে কেন সরকারি অনুদান বাড়িতে বাড়িতে গিয়ে দেয়া হবে না? এ সংকটময় পরিস্থিতিতে সরকার ওদের পাশে না দাঁড়ালে আর কখন দাঁড়াবে?

বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে এক পোস্টে রুবেল লিখেছেন– সমালোচনা বাদ দিন। দেশ এখন সংকটময় মুহূর্তে দাঁড়িয়ে। সবাইকে এগিয়ে আসতে হবে। এ দেশ আপনার আমার সবার। নিম্নআয়ের মানুষকে ঘরে ঘরে খাবার পৌঁছে দিতে হবে। নির্বাচনের সময় ভোটের স্লিপ যদি ঘরে ঘরে গিয়ে দিয়ে আসতে পারেন, তা হলে সরকারি অনুদান বাড়ি বাড়ি পৌঁছে দিয়ে আসা যায় না কেন?

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত