জামালপুরে ট্রাক আটকে ত্রাণ লুট, গ্রেফতার ৫

  জামালপুর প্রতিনিধি ১৩ এপ্রিল ২০২০, ২২:৩৪:৫৭ | অনলাইন সংস্করণ

জামালপুরে ট্রাক আটকে ত্রাণ লুটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার দুপুরে ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ১২টায় জামালপুর পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর জামাল পাশা বাদী হয়ে ১৩ জনকে আসামি করে মামলা করেন।

এ ঘটনায় ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- রফিক (৫০), খোরশেদ আলম (২৫), জীবন (২৩), আমির আলী (৩৫) ও সলিমুদ্দিন (২৮)।

মামলার বিবরণে জানা গেছে, ত্রাণবাহী ট্রাক সিংহজানী খাদ্য গুদাম থেকে বের হয়ে বানিয়াবাজার যাওয়ার পথে সচ্ছ ও বাবুর নেতৃত্বে ট্রাক আটকে লুট করে নিয়ে আসে।

এ সময় ট্রাকে থাকা জামালপুর পৌরসভার কাউন্সিলর জামাল পাশাকে অকথ্য ভাষায় গালিগালাজ করে মারতে তেড়ে আসে বলে মামলায় উল্লেখ করেছেন বাদী।

জামালপুর সদর থানার ওসি মো. সালেমুজ্জামান যুগান্তরকে বলেন, ঘটনার দিন রাতে মামলা নেয়া হয়েছে। ইতিমধ্যে ৫ জনকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

জানা গেছে, জামালপুর পৌরসভার ২, ৪ ও ৬নং ওয়ার্ডের জন্য ১০ কেজি করে চাল ও ৩ কেজি করে আলুর ৬০০ প্যাকেট নিয়ে ট্রাকটি যাচ্ছিল শহরের বানিয়া বাজারে ৬নং ওয়ার্ড কাউন্সিলর জামাল পাশার কার্যালয়ে।

দুপুর ১২টায় ট্রাকটি মুকুন্দবাড়ি এলাকায় জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানার বাসভবনের সামনে পৌছলে পথেই জনগণ আটক করে।

পরে মুকুন্দবাড়ি, পালপাড়া ও বজ্রাপুর এলাকার কর্মহীন মানুষ ৪০০ প্যাকেট ত্রাণ সামগ্রী হুড়োহুড়ি করে নিয়ে যান।

জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি টেলিফোনে যুগান্তরকে জানান, ত্রাণ সামগ্রী লুট হয়নি, ৬নং ওয়ার্ডের কর্মহীন মানুষের মাঝে ট্রাক থেকেই বিতরণ করা হয়েছে এসব ত্রাণ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত