ফ্রন্টলাইনের সোলজার হিসেবে ঝাঁপিয়ে পড়ুন: হানিফ

  কুষ্টিয়া প্রতিনিধি ১৬ এপ্রিল ২০২০, ২০:২৮:২৭ | অনলাইন সংস্করণ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ বলেছেন, করোনা মোকাবেলায় ফ্রন্টলাইনের সোলজার হিসেবে ঝাঁপিয়ে পড়ুন। মনোবল হারাবেন না, সাহসিকতার সঙ্গে পরিস্থিতি মোকাবিলা করুন। সার্বক্ষণিক আমরা আপনাদের সঙ্গে আছি।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার আড়াইশ’ শয্যার হাসপাতালে পিসিআর ল্যাব উদ্বোধন ও করোনা পরিস্থিতি পর্যালোচনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চিকিৎসকদের উদ্দেশ্যে তিনি এ সব কথা বলেন।

হানিফ বলেন, কুষ্টিয়ায় করোনায় রোগী না থাকলেও আগাম প্রস্তুতি হিসেবে পিসিআর ল্যাব স্থাপন করা হয়েছে। এ জন্য চিকিৎসকরা যাতে প্রয়োজনীয় চিকিৎসা সরঞ্জাম পান সেই ব্যবস্থাও করা হচ্ছে। তবে কোনো চিকিৎসক রোগীদের চিকিৎসা নিশ্চিত না করে মুখ ফিরিয়ে নিবেন না।

এ সময় চিকিৎসকদের পক্ষ থেকেও তাদের নানা সীমাবদ্ধতার কথা তুলে ধরা হয়।

বিএমএ সভাপতি এসএম মোস্তানজিদের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের এমপি আ কা ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়ার জেলা প্রশাসক মো. আসলাম হোসেন, পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত, কুষ্টিয়া জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি হাজী রবিউল ইসলাম, সাধারণ সম্পাদক আজগর আলী, সদর উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা প্রমুখ।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত