নরসিংদীতে কৃষকের ধান কেটে দিচ্ছেন ছাত্রলীগের নেতাকর্মীরা

  যুগান্তর রিপোর্ট ২২ এপ্রিল ২০২০, ২৩:৩৮:১৬ | অনলাইন সংস্করণ

ছবি-যুগান্তর

করোনা পরিস্থিতির মধ্যে নরসিংদীতে কৃষকেরধান কেটে দিচ্ছেন জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা।

জানা গেছে, জেলা ছাত্রলীগের উদ্যোগে ভারপ্রাপ্ত সভাপতি মো মিন্টু ও সাধারণ সম্পাদক রিমনের নেতৃত্বে নেতাকর্মীরা নরসিংদী সদর, পলাশ ও মাধবদীতে কৃষকেরধান কেটে তাদের বাড়ি পৌঁছে দিচ্ছেন।

করোনার কারণে সারা দেশেই শ্রমিক সংকটে ধান কাটতে পারছেন না কৃষকরা। উচ্চ মজুরি দিয়েও তারা শ্রমিক পাচ্ছেন না। এতে তারা বিপাকে পড়েছেন। এর মধ্যে নরসিংদীতে ছাত্রলীগ নেতাকর্মীদের এমন উদ্যোগের কথা শোনা গেল।

এদিকে দেশের বিভিন্ন জেলায় ধান কাটতে না পেরে কৃষকরা স্থানীয় প্রশাসনের দ্বারস্থ হয়েছেন। প্রশাসন অন্য জায়গা থেকে শ্রমিক আনতে উদ্যোগ নিয়েছে বলে জানা গেছে।

প্রসঙ্গত নরসিংদীতে মোট ১৩৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এর মধ্যে জেলা প্রশাসনের সাতজন নির্বাহী ম্যাজিস্ট্রেট, পাঁচজন চিকিৎসক, স্বাস্থ্য বিভাগের ৪৪ জন, ইঞ্জিনিয়ার, সংবাদকর্মী, পরিবার পরিকল্পনা অফিসার ওপুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা রয়েছেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত