ডাকাত গুজবে শরীয়তপুরজুড়ে মসজিদে মসজিদে মাইকিং

  শরীয়তপুর প্রতিনিধি ২৩ এপ্রিল ২০২০, ২২:৫০:০০ | অনলাইন সংস্করণ

ডাকাত ঢুকেছে গুজবে লাঠিশোটা নিয়ে রাস্তায় নেমে আসে মানুষ

ডাকাত ঢুকেছে গুজবে শরীয়তপুর জেলার বিভিন্ন উপজেলায় পাড়ায়-মহল্লায় গভীর রাতে মসজিদে মসজিদে মাইকিং করা হয়েছে।

মাইকিং করে বলা হয়েছে, এলাকায় ডাকাত ঢুকেছে সবাই হুশিয়ার সাবধান। এতে জেলার হাজার হাজার মানুষ শোরগোল করে লাঠিশোটা নিয়ে রাস্তায় নেমে আসে।

খবর পেয়ে বিভিন্ন জায়গায় পুলিশকে টহল জোরদার করতে দেখা যায়। ডাকাত আতঙ্কে বহু এলাকার মানুষ নির্ঘুম রাত কাটিয়েছে বলে জানিয়েছেন পালং মডেল থানার ওসি আসলাম উদ্দিন।

বুধবার গভীর রাতে শরীয়তপুর জেলাসহ ৬টি উপজেলার বিভিন্ন এলাকায় এ গুজবের ঘটনা ঘটে।

সদর উপজেলার আটিপাড়া গ্রামের মসজিদের ঈমান হাফেজ মোস্তফা জানান, শরীয়তপুর সদর উপজেলার আংগারিয়া ইউনিয়নের দাদপুর নতুন হাট, দাদপুর ভাষারচর, আংগারিয়া, চিতলিয়া, বিনোদপুর, মনোহর বাজার, পালং উত্তর বাজার, বিলাশ খান, আটিপাড়া, চাদসার, পাটনিগাঁও, বৃক্ষতলা, কোটাপাড়া, প্রেমতলা, নড়িয়া উপজেলার জপসা, রাজনগর, ভেদরগঞ্জ উপজেলার ইসলামপুর, ছয়গাঁওসহ শরীয়তপুরের বিভিন্ন এলাকায় ডাকাত ঢুকেছে গুজবে মসজিদে মসজিদে মাইকিং করা হয়। কিন্তু হঠাৎ করে গভীর রাতে মসজিদ থেকে মাইকিং করে ডাকাতের আতঙ্ক ছড়ানোর ঘটনার কারণ জানা যায়নি।

আটিপাড়া গ্রামের মিজানুর রহমান মোস্তফা বলেন, রাত দেড়টায় আমাদের মসজিদের মাইকে ডাকাতের কথা শুনে এলাকার লোকজন লাঠিসোটা নিয়ে রাস্তায় বের হয়ে আসে। কিন্তু ডাকাতের সন্ধান পাওয়া যায়নি।

পালং মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. আশরাফ হোসেন বলেন, মাইকিং শুনে আমিসহ বিভিন্ন এলাকায় টহল পুলিশ নিয়ে বের হয়ে টহল জোরদার করেছি। কোথাও ডাকাতের সত্যতা পাইনি।

ভেদরগঞ্জ থানার ওসি মো. নজরুল ইসলাম বলেন, গভীর রাতে মসজিদের মাইকে ডাকাত ডাকাত বলে শোরগোল শুনে পুলিশের দল নিয়ে বিভিন্ন এলাকায় তৎপরতা বৃদ্ধি করি।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত