আলমডাঙ্গায় সাত ডাক্তারসহ ১৭ স্বাস্থ্যকর্মীর করোনা শনাক্ত

  চুয়াডাঙ্গা প্রতিনিধি ২৮ এপ্রিল ২০২০, ২১:১৩:৩২ | অনলাইন সংস্করণ

আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স

চুয়াডাঙ্গায় হাসপাতালের ৭ ডাক্তারসহ ১৭ স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত হয়েছেন। এ কারণে আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্যসেবা বন্ধ করে দেয়া হয়েছে।

একইভাবে চুয়াডাঙ্গা সদর উপজেলায়ও করোনা আক্রান্ত বিরাজ করছে। চুয়াডাঙ্গা সদর হাসপাতালের দুই নার্সসহ উপজেলার বিভিন্ন এলাকার ১০ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে।

জানা গেছে, আলমডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৭ ডাক্তারসহ ১৭ স্বাস্থ্যকর্মীর দেহে করোনা সংক্রমণ ধরা পড়েছে। মঙ্গলবার দুপুরে এ খবর নিশ্চিত হওয়ার পর স্বাস্থ্য বিভাগ ওই হাসপাতালের ফ্লু কর্ণার ছাড়া সব স্বাস্থ্যসেবা বন্ধ ঘোষণা করেছে।

হাসপাতালের মোট ২৩ জনের নমুনা সংগ্রহ করে কুষ্টিয়া সদর হাসপাতাল ল্যাবে পাঠানো হয়। ৭ ডাক্তারসহ মোট ১৭ জনের পজিটিভ রেজাল্ট আসে। আক্রান্ত ডাক্তার ও নার্সরা শরীরে করোনা নিয়ে ক'দিন ধরেই হাসপাতালে দায়িত্ব পালন করে আসছিলেন।

একই দিন চুয়াডাঙ্গা সদর হাসপাতালের দুই নার্সসহ বিভিন্ন এলাকার ১০ জনের দেহে করোনা শনাক্ত হয় বলে নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. এএসএম মারুফ হাসান।

চুয়াডাঙ্গা জেলা প্রশাসনের দুই কর্মকর্তারও নমুনা সংগ্রহ করা হয়েছে।

জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার বলেছেন, এর ফলাফল আমরা এখনও হাতে পাইনি।

এর আগে চুয়াডাঙ্গা জেলায় এক নার্সসহ ৮ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়। এ দিয়ে চুয়াডাঙ্গা জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৩৫ জনে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত