পিরোজপুরে লকডাউন ভেঙে হামলা, ৪ গ্রাম পুলিশ আহত

  ভাণ্ডারিয়া প্রতিনিধি ২৮ এপ্রিল ২০২০, ২১:৫৬:১২ | অনলাইন সংস্করণ

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় করোনা সংক্রমণ রোধে প্রশাসনের নির্দেশিত লকডাউন ভেঙে গ্রাম পুলিশের ওপর হামলা চালিয়েছে জনতা। এতে চার গ্রাম পুলিশসহ সাতজন আহত হয়েছেন।

মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার ধাওয়া ইউনিয়নের ফুলতলা বাজার মোড়ে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ২০ দিন আগে ধাওয়া গ্রামে এক স্কুলছাত্রের করোনা উপসর্গ নিয়ে মারা গেলে এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। প্রশাসন পুরো ধাওয়া ইউনিয়ন ঘটনার দিনই লকডাউন ঘোষণা করে।

সেই থেকে চার গ্রাম পুলিশ ওই ইউনিয়নের ফুলতলা বাজারে লকডাইন নিশ্চিত করতে দায়িত্ব পালন করছিল। মঙ্গলবার দুপুর ২টার দিকে ফুলতলা বাজারে কতিপয় মানুষ লকডাউন ভেঙে ইচ্ছামতো ঘোরাফেরা করছিল। এ নিয়ে চার গ্রাম পুলিশ সদস্য লকডাউন ভঙ্গকারীদের শাসায়।

এ নিয়ে কথা কাটাকাটির একপর্যায়ে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। এতে দুই পক্ষের ৭ জন আহত হয়।

পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল হতে রাজু তালুকদার ও তার ভাই মিরু তালুকদারকে আটক করে। পরে পুলিশ প্রহরায় তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ বিষয়ে ভাণ্ডারিয়া থানার ওসি এসএম মাকসুদুর বলেন, হামলায় জড়িত দুইজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়ের হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত