শরীয়তপুরে আরও ৬ জন করোনায় আক্রান্ত

  শরীয়তপুর প্রতিনিধি ৩০ এপ্রিল ২০২০, ১৮:০০:৩২ | অনলাইন সংস্করণ

ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে আসা রোগীর সংস্পর্শে থাকা আরও ৬ জনের কোভিড-১৯ শনাক্ত হয়েছে। তবে তাদের সবার মধ্যে উপসর্গ দেখা যায়নি।

শরীয়তপুর জেলা স্বাস্থ্য বিভাগের করোনাভাইরাস ফোকাস পার্সন ডা. মো. আবদুর রশিদ জানান, নতুন করে আরও ৬ জন রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে ডামুড্যা উপজেলার ধানকাঠি ইউনিয়নে ২ জন, শরীয়তপুর সদর উপজেলার চন্দ্রপুর ও পৌর এলাকায় ২ জন, নড়িয়া উপজেলার বিঝারী ইউনিয়নে ১ জন এবং জাজিরা উপজেলার নাওডোবা এলাকায় ১ করোনা রোগী শনাক্ত হয়েছে। এরা নারায়ণগঞ্জ ও ঢাকা থেকে আগত লোকজনের সঙ্গে সংযুক্ত পরিবারের সদস্য। এদেরকে নিবিড় পর্যবেক্ষণে হোম আইসোলেশনে রাখা হয়েছে।

এ নিয়ে শরীয়তপুর জেলায় মোট ২৯ জন করোনা রোগী শনাক্ত হল। এর মধ্যে ২ জন মারা গেছেন। এখনও ২৭ জন চিকিৎসাধীন রয়েছেন।

শরীয়তপুর সিভিল সার্জন আবদুল্লাহ আল মুরাদ বলেন, ২ দিন পূর্বে যাদের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। তাদের মধ্যে ৪টি উপজেলায় ৬ জনের পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। এদের প্রত্যেককে নিবিড় পর্যবেক্ষণে রেখে বাড়িতে চিকিৎসা দেয়া হচ্ছে। ২ জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত