শেখ হাসিনার নেতৃত্বে দেশ করোনার বিরুদ্ধে লড়ে যাচ্ছে: নাসিম

  সিরাজগঞ্জ প্রতিনিধি ০২ মে ২০২০, ২১:৩৫:২১ | অনলাইন সংস্করণ

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বাংলাদেশ মাথা উঁচু করে করোনার বিরুদ্ধে লড়ে যাচ্ছে। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সাহসী বাঙালি জাতি ভয়কে জয় করে আবারও দ্রুত স্বাভাবিক জীবনে ফিরে আসবে ইনশাল্লাহ।

শনিবার বিকালে সিরাজগঞ্জ শহরের মালশাপাড়া চান্দালী মোড় এবং মুজিব সড়কের মুক্তা প্লাজার সামনে অসহায়দের মধ্যে খাদ্য সহায়তা বিতরণকালে তিনি এ সব কথা বলেন।

নাসিম বলেন, বর্তমান সরকারের আমলে একজন মানুষও না খেয়ে থাকবে না। করোনার প্রভাবে বিশ্বের প্রায় সব দেশেই কর্মহীন মানুষের সংখ্যা বাড়ছে। দেশে দেশে জরুরি অবস্থা চলছে। মানুষ গৃহবন্দি জীবনযাপন করছে।

তবে আশার কথা হচ্ছে, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার এবং আওয়ামী লীগের সর্বস্তরের নেতাকর্মীরা অসহায় মানুষের ঘরে ঘরে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছে, বলেন তিনি।

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত