কুমিল্লায় ৬০ টাকার স্যালাইন ৩ হাজার টাকা!

  কুমিল্লা ব্যুরো ০৩ মে ২০২০, ২২:৫২:৪১ | অনলাইন সংস্করণ

প্রতীকী ছবি

কুমিল্লায় মাত্র ৬০ টাকা মূল্যের একটি স্যালাইন ৩ হাজার টাকায় বিক্রির অভিযোগ পাওয়া গেছে।

শনিবার গভীর রাতে নগরীর রামঘাটলা এলাকায় ইনান মেডিসিন পয়েন্ট ফার্মেসিতে জাকির হোসেন নামে এক রোগীর স্বজনের কাছে অস্বাভাবিক মূল্যে এ স্যালাইন বিক্রি করা হয়।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলে জেলা প্রশাসনের সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত সেখানে অভিযান চালান। এ সময় ইনান মেডিসিন পয়েন্টকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়।

ভুক্তভোগী জাকির হোসেন বলেন, আমার মা টাওয়ার হাসপাতালে চিকিৎসাধীন। এ সময় স্যালাইন নিতে আসলে ইনান মেডিসিন পয়েন্ট আমার কাছ থেকে স্যালাইনের দাম ৩ হাজার টাকা রাখে। হাসপাতালে গিয়ে জানতে পারি এটার দাম মাত্র ৬০ টাকা। পরবর্তীকালে দাম বেশি রাখার কারণ জানতে চাইলে ফার্মেসির কর্মচারীরা আমাকে মারধর করার চেষ্টা করে। আমি বিষয়টি এক সাংবাদিককে জানাই। তিনি তার ফেসবুকে এ নিয়ে স্ট্যাটাস দেন।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দত্ত বলেন, জেলা প্রশাসকের নির্দেশে ইনান ফার্মেসিতে অভিযান চালিয়ে অস্বাভাবিক মূল্যে স্যালাইন বিক্রির সত্যতা পাওয়া যায়। এতে ওই ফার্মেসিকে ৪০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত