নওগাঁয় ওসি-চিকিৎসকসহ একদিনেই ৩২ জনের করোনা শনাক্ত

  নওগাঁ প্রতিনিধি ০৬ মে ২০২০, ১৯:১০:১১ | অনলাইন সংস্করণ

নওগাঁয় দুই পুলিশ কর্মকর্তাসহ জেলায় আরও ৩২ জন করোনা শনাক্ত হয়েছে। নওগাঁ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শহীদুজ্জামান সরকারের পর একদিনেই ৩২ জনের করোনা শনাক্ত হল।

মঙ্গলবার সন্ধ্যায় নওগাঁ ডেপুটি সিভিল সার্জন ডা. মঞ্জুর এ মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের এমপি ছলিম উদ্দিন তরফদার সেলিম, নওগাঁ জেলা প্রশাসক হারুন অর রশীদ, পুলিশ সুপার আবদুল মান্নান ও সিভিল সার্জন ডা. আখতারুজ্জামান আলালসহ জেলার ১২৫টি নমুনার ফলাফল এসেছে। এর মধ্যে ৩২ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

ডা. মঞ্জুর এ মোর্শেদ জানান, নতুন আক্রান্ত ৩২ জনের মধ্যে পত্নীতলা থানার ওসি, পরিদর্শক (তদন্ত) এবং রানীনগর ও মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের তিন চিকিৎসক রয়েছেন। করোনা শনাক্তের মধ্যে রানীনগরে ৭ জন, মহাদেবপুরে ৬ জন, নিয়মতপুরে ৮ জন, সাপাহারে ৭ জন, পত্নীতলায় ২ জন, ধামুইরহাটে ১ জন এবং বদলগাছিতে ১ জন।

পত্নীতলা থানার ওসি পরিমল কুমার চক্রবর্তী বলেন, স্থানীয় এমপি অ্যাডভোকেট শহীদুজ্জামান সরকারের করোনা পজিটিভ ধরা পড়েছে। কিছুদিন আগে তিনি তার নির্বাচনী এলাকায় এসেছিলেন। সে সময় এমপির সঙ্গে ছিলাম। পরে আমাদেরও নমুনা সংগ্রহ করা হয়। রিপোর্টে করোনা পজিটিভ এসেছে। তবে এখন পর্যন্ত কোনো ধরনের উপসর্গ দেখা দেয়নি। আমি সুস্থ আছি।

উল্লেখ্য, জেলায় এ পর্যন্ত জেলায় মোট ৪৯ জন করোনা শনাক্ত হয়েছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত