কেরানীগঞ্জে করোনা উপসর্গে আ’লীগ নেতার মৃত্যু

  কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি ১১ মে ২০২০, ২০:১৭:৫৮ | অনলাইন সংস্করণ

নুর ইসলাম বাচ্চু নুর

কেরানীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে নুর ইসলাম বাচ্চু নুর (৫৫) নামে আওয়ামী লীগের এক নেতার মৃত্যু হয়েছে। সোমবার সকাল ৭টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় শ্বাসকষ্ট নিয়ে মারা যান।

নুর ইসলাম বাচ্চু নুর উপজেলার কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ছিলেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা মীর মোবারক হোসাইন জানান, বাচ্চু নুরকে রোববার রাত ১১টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রাতে তাকে অক্সিজেন দেয়া হয়। তখন তিনি কিছুটা সুস্থ হন। সোমবার তার নমুনা সংগ্রহ করার কথা ছিল, তার আগেই সকাল ৭টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। পরে তার নমুনা সংগ্রহ করা হয়েছে। দুই একদিনের মধ্যে রিপোর্ট পাওয়া যাবে।

বাচ্চু নুরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিদ্যুৎ প্রতিমন্ত্রী ও ঢাকা-৩ আসনের এমপি নসরুল হামিদ বিপু, ঢাকা-২ আসনের এমপি ও সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শাহীন আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি মো. ইয়ামিনসহ বিভিন্ন রাজনৈতিক সামাজিক সংগঠন।

কেরানীগঞ্জ উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শাহীন আহমেদ বলেন, বাচ্চু নুর বঙ্গবন্ধুর একনিষ্ঠ সৈনিক ছিলেন। সভাপতির দায়িত্ব পাওয়ার কালিন্দী ইউনিয়ন আওয়ামী লীগকে সুসংগঠিত করতে নিরলস পরিশ্রম করেন তিনি। বেশ কয়েক বছর ধরে তিনি অসুস্থ ছিলেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত