করোনার নমুনা সংগ্রহে দেশের প্রথম ভ্রাম্যমাণ বুথ দাউদকান্দিতে

  দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি ১১ মে ২০২০, ২৩:০১:১৩ | অনলাইন সংস্করণ

করোনার নমুনা সংগ্রহে দেশের প্রথম ভ্রাম্যমাণ বুথ চালু করা হয়েছে কুমিল্লার দাউদকান্দি উপজেলা।

সোমবার দাউদকান্দির যারিফ আলী স্মৃতি পার্কের সামনে থেকে দেশের প্রথম ভ্রাম্যমাণ নমুনা সংগ্রহ বুথের কার্যক্রম উদ্বোধন করা হয়।

মালদ্বীপস্থ ইয়েস বাংলা সমিতির চেয়ারম্যান মোকলেছ আকন্দের অর্থায়নে, দাউদাকন্দি উপজেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় ও উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলীর তদারকিতে কার্যক্রমটি বাস্তবায়িত হয়েছে।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, ভ্রাম্যমাণ বুথের মাধ্যমে দাউদকান্দি উপজেলার জনবহুল প্রতিটি স্থানে ঘুরে ঘুরে এবং হটলাইনে কলের মাধ্যমেও স্যাম্পল সংগ্রহ করা হবে।

এই বিষয়ে টেলিফোনে উপজেলা চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী বলেন, বাংলাদেশে করোনাভাইরাস বিস্তারের প্রথম থেকেই অব্যাহতভাবে জনসচেতনতা ও প্রতিরোধ কার্যক্রম কঠোরভাবে করে যাচ্ছি। ফলে এখন পর্যন্ত দাউদাকন্দি উপজেলায় করোনা মহামারী আকারে বিস্তার লাভ করেনি।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ড. শাহিনূর আলমের উপস্থিতিতে বুথের কার্যক্রম উদ্বোধন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক অফিসার ডা. জামাল প্রমুখ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত