হবিগঞ্জে আরও ১১ জন করোনামুক্ত

  হবিগঞ্জ প্রতিনিধি ১২ মে ২০২০, ২১:২৫:০৮ | অনলাইন সংস্করণ

হবিগঞ্জে করোনা জয় করলেন অরও ১১ জন নারী-পুরুষ। মঙ্গলবার দুপুর ১টার দিকে সদর আধুনিক হাসপাতালের করোনা আইসোলেশন ওয়ার্ড থেকে তাদেরকে আনুষ্ঠানিক বিদায় জানানো হয়েছে। এ নিয়ে জেলায় ২২ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

এ সময় প্রত্যেককে জেলা প্রশাসনের পক্ষ থেকে নগদ ৫ হাজার টাকা ও বিভিন্ন ধরনের ফলভর্তি একটি করে ঝুড়ি তুলে দেন সিনিয়র সহকারী কমিশনার মাসুদ রানা। বাড়িতে গিয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এনডিসি প্রতীক মণ্ডল, সদর হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. আশরাফ উদ্দিন ও আবাসিক মেডিকেল অফিসার ডা. শামীম আরা।

স্বাস্থ্য বিভাগ জানায়, হবিগঞ্জের জেলা প্রশাসক, প্রশাসনের কর্মকর্তা, স্বাস্থ্যকর্মী, পুলিশ, ব্যাংকার, চিকিৎসক ও নার্সসহ ১০২ জন করোনায় আক্রান্ত হন। এর মাঝে ২২ জন সুস্থ হয়েছেন। এক শিশু মারা গেছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত