৩৫০ শ্রমিককে ঘরে ফেরালেন সোনু, প্রশংসায় মাতলেন সানিয়া-সাইনারা

  স্পোর্টস ডেস্ক ১৩ মে ২০২০, ১২:২২:১৫ | অনলাইন সংস্করণ

জনমনে আলাদা স্থান করে নিলেন বলিউড অভিনেতা সোনু সুদ। মানবিকতার অসাধারণ দৃষ্টান্ত স্থাপন করলেন তিনি। লকডাউনে আটকে থাকা ৩৫০ পরিযায়ী শ্রমিককে ঘরে ফেরালেন পাঞ্জাব বাসিন্দা।

১০টি বাস বুক করে তাদের মহারাষ্ট্র থেকে নিজেদের রাজ্যে ফিরিয়েছেন সোনু। তবে কাজটি মোটেও সহজ ছিল না ৪৬ বছর বয়সী ভারতীয় শক্তিমান খলনায়কের জন্য। মহারাষ্ট্র ও কর্নাটক সরকারের কাছ থেকে বিশেষ অনুমতি নিয়েই এসব শ্রমিক ঘরে ফেরান তিনি।

সোমবার মহারাষ্ট্রের থানে থেকে শ্রমিকদের নিয়ে কর্নাটকের গুলবার্গে রওনা দেয় বাস। সোনু নিজে শ্রমিকদের বিদায় জানাতে বাস টার্মিনালে আসেন। স্বভাবতই তার প্রশংসায় পঞ্চমুখ ক্রীড়া তারকারা। সানিয়া মির্জা থেকে সাইনা নেহওয়াল এবং মণিকা বাত্রারা টুইট করে তাকে শুভেচ্ছা জানিয়েছেন।

ভারতীয় টেনিস তারকা সানিয়া লিখেছেন– বন্ধু! তোমার জন্য অনেক অনেক গর্বিত আমি। অসাধারণ কাজ।

দেশটির ব্যাডমিন্টন সুপারস্টার সাইনা নেহওয়াল লেখেন– মহামারীতে পরিযায়ী শ্রমিকদের বাড়িতে ফেরাতে নজিরবিহীন কাজ সোনুর...। তোমার কর্মকে আমি স্যালুট জানাই।

সোনু এ প্রথম করোনা যুদ্ধে নিজের অবদান রাখলেন না। এর আগে পাঞ্জাবের ডাক্তারদের এক হাজার ৫০০ পিপিই কিট দেন তিনি। এমনকি শ্রমিকদের জন্য মুম্বাইয়ের জুহুতে নিজের হোটেল খুলে দিয়েছেন বলি অভিনেতা।

তথ্যসূত্র: টাইমস নাউ

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত