একসঙ্গে মহামারী এই ভাইরাস মোকাবেলা করতে হবে: উর্বশী

  লাইফস্টাইল ডেস্ক ১৩ মে ২০২০, ১৩:৪৭:৪১ | অনলাইন সংস্করণ

উর্বশী, ছবি সংগৃহীত

করোনাভাইরাস মহামারীতে ক্ষতিগ্রস্তদের কল্যাণে ৫ কোটি রুপি দান করলেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা। মহামারী এই ভাইরাস মোকাবেলায় সবাইকে এক সঙ্গে কাজ করার আহ্বান জানিয়েছেন তিনি।

উর্বশী বলেন, সবার কাছে আমি কৃতজ্ঞ। একসঙ্গে মহামারী এই ভাইরাস মোকাবেলা করতে হবে। সবাইকে আমাদের পাশে পাওয়া প্রয়োজন।

এর আগে করোনায় চিকিৎসক, নিম্নআয়ের মানুষ ও গৃহহীনসহ অন্যদের সহযোগিতায় এগিয়ে এসেছেন বলিউড তারকারা। এসব তারকা ও ভারতের বিভিন্ন এনজিও এবং সংগঠনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এ অভিনেত্রী।

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম টিকটকে নাচের মাস্টারক্লাস পরিচালনা করেছেন তিনি। নাচের মাস্টারক্লাস করানোর কথা ইনস্টাগ্রামে ভক্তদের জানান উর্বশী। মেদ ঝরাতে ও নাচ শিখতে আগ্রহীদের জন্য এ আয়োজন ছিল উন্মুক্ত। জুম্বা, টাবাটা ও লাতিন নামের তিনটি নাচ শিখিয়েছেন ২৬ বছর বয়সী এ তারকা।

মাস্টারক্লাসে এক কোটি ৮০ লাখ মানুষের সংযোগ ঘটেছে। এর মাধ্যমে তিনি আয় করেছেন ৫ কোটি রুপি। আয়ের এই পুরো টাকা করোনাভাইরাস মহামারীতে ক্ষতিগ্রস্তদের কল্যাণে দান করার সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

এদিকে উর্বশীর অভিনীত ‘ভার্জিন ভানুপ্রিয়া’ আগামী ১২ জুন মুক্তি পাওয়ার কথা রয়েছে। এতে নাম ভূমিকায় দেখা যাবে তাকে। কমেডি ধাঁচের ছবিটি পরিচালনা করেছেন অজয় লোহান।

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত