বিরলে ৪০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ ইউপি চেয়ারম্যানের

  বিরল (দিনাজপুর) প্রতিনিধি ১৩ মে ২০২০, ১৪:০৯:৪৯ | অনলাইন সংস্করণ

ছবি: যুগান্তর

দিনাজপুরের বিরল উপজেলার ১০নং রানীপুকুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ফারুক আজমের ব্যক্তিগত অর্থায়নে ৪০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার সকালে রানীপুকুর ইউনিয়ন পরিষদ মাঠে ওই খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিতরণী কার্যক্রমে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফিরোজা বেগম সোনা, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, আল্লামা আজাদ ইকবাল লাবু, ইউপি আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মোল্লা ইমামুল হক পলাশ, ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পল্লী চিকিৎসক আবদুস সবুর প্রমুখ।

ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য ফারুক আজম জানান, প্রতি বছর ঈদে ব্যক্তিগত অর্থায়নে পারিবারিকভাবে এলাকার দরিদ্র মানুষকে ঈদ উপহার দিয়ে আসছি। এরই ধারাবাহিকতায় করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়েছে অনেকে।

ইউনিয়ন পরিষদ ও বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষ থেকে পর্যায়ক্রমে সহায়তা প্রদান করা হয়ে আসছে। এর মাঝে আমার ব্যক্তিগত উপহার হিসেবে চাল, ডাল, আলু ও ভোজ্যতেল উপহার হিসেবে ৪০০ পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

তিনি সবার প্রতি সামাজিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে প্রয়োজনীয় কাজে ঘরের বাহিরে বের হওয়ার আহ্বান জানান।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত