ফেরত নেয়া হবে বিমানের অব্যবহৃত টিকিট

  যুগান্তর রিপোর্ট ১৩ মে ২০২০, ১৯:৫৯:৩২ | অনলাইন সংস্করণ

ফাইল ছবি

করোনাভাইরাসের কারণে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের অব্যবহৃত টিকিটে যাত্রীরা আগামী বছরের ১৪ মার্চ পর্যন্ত কোন প্রকার চার্জ ছাড়া ভ্রমণ করতে পারবেন।

যুগান্তরকে এমন তথ্য দিয়েছেন সংস্থাটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোকাব্বির হোসেন।

তিনি বলেন, এছাড়া তারা এসব টিকিটের মূল্য এ সময়ের মধ্যে ফেরত নিতে পারবেন।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের কারণে প্রায় দেড়মাস ধরে বন্ধ আছে আকাশপথ। অনেকেই বিমানের টিকিট কেটে ভ্রমণ করতে পারেননি। এ অবস্থায় অব্যবহৃত টিকিটের বিষয়ে ঘোষণা দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইনস।

বিমানের পক্ষ থেকে বলা হয়েছে, বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের অব্যবহৃত টিকিটে ২০২১ সালের ১৪ মার্চ পর্যন্ত ভ্রমণ করা যাবে। আর যারা ভ্রমণ করতে চান না তাদের টিকিট ফেরত নেয়া হবে।

করোনার কারণে জানুয়ারি থেকে যাত্রী কমতে থাকে বিমানের। ফেব্রুয়ারি থেকে ফ্লাইট সংখ্যাও কমে যায়। এরপর মার্চ মাসে বিভিন্ন আকাশপথে ফ্লাইট চলাচল বন্ধ করে দেয় বিমান।

২৯ মার্চ লন্ডন ও ম্যানচেস্টারের ফ্লাইট পরিচালনার পর আর ডানা মেলেনি বিমান।

তবে বিভিন্ন দেশে আটকেপড়া যাত্রীদের আনা-নেয়ার জন্য বিশেষ ফ্লাইট পরিচালনা, সবজি রপ্তানিসহ বিমানের কার্গো ফ্লাইটগুলো এখনও চালু রয়েছে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত