চার উপজেলার কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এমপি শিবলী সাদিকের

  বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি ১৩ মে ২০২০, ১৯:৫৯:২২ | অনলাইন সংস্করণ

করোনা পরিস্থিতিতে দিনাজপুরের বিরামপুর, হাকিমপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট এই চার উপজেলার কর্মহীন ৮০ হাজার মানুষের মাঝে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এ ছাড়া রমজান উপলক্ষে ৩ হাজার ১৮০ জন ইমাম ও মুয়াজ্জিনকে ইফতারসামগ্রী দেয়া হয়েছে।

বুধবার সকালে নবাবগঞ্জ ডিগ্রি কলেজ মাঠে ১ হাজার ৮০ জন ইমাম ও মুয়াজ্জিনকে ইফতারসামগ্রী বিতরণ করা হয়।

দিনাজপুর-৬ আসনের এমপি ও সমাজকল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য শিবলী সাদিক নিজ তহবিল থেকে এ সব ইফতারসামগ্রী বিতরণ করেন। ইফতারসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ১ কেজি তেল, ১ কেজি ছোলাবুট, লবণ ও চিনি।

এর আগে ৫ মে বিরামপুর উপজেলায় ১০০০ জন, ৬ মে হাকিমপুর উপজেলায় ৪৫০ জন, ৭ মে ঘোড়াঘাট উপজেলায় ৬৫০ জন ইমাম ও মুয়াজ্জিনের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়। এ ছাড়াও কর্মহীন অসহায় ৮০ হাজার মানুষের মাঝে ত্রাণ কার্যক্রম অব্যাহত রয়েছে।

শিবলী সাদিক এমপি যুগান্তরকে বলেন, করোনা সংক্রমণ দিন দিন বাড়ছে। ফলে কর্মহীন হয়ে পড়ছে অনেক পেশার মানুষ। এর মধ্যে বাদ নেই মসজিদের ইমাম ও মুয়াজ্জিনরাও। এ জন্য প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে আমার নির্বাচনী এলাকায় ইমাম ও মুয়াজ্জিনদের মধ্যে সামান্য পরিসরে ইফতার ও খাদ্যসামগ্রী বিতরণ করা হল।

এ ছাড়া বিরামপুর, হাকিমপুর, নবাবগঞ্জ ও ঘোড়াঘাট এই চার উপজেলার কর্মহীন ৮০ হাজার মানুষের মাঝে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ কার্যক্রম অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
আরও খবর
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত