মায়ের ইচ্ছা পূরণে নাগরপুরে ঈদ উপহার নিয়ে এমপি ছোট মনির

  নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি ১৩ মে ২০২০, ২২:৪১:২৫ | অনলাইন সংস্করণ

মায়ের ইচ্ছা পূরণ করতে টাঙ্গাইলের নাগরপুরের তেবাড়িয়ায় তার নানা বাড়িতে এসে কর্মহীন ১৪০ পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করলেন টাঙ্গাইল -২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির।

বুধবার বিকালে তিনি সপরিবারে তেবাড়িয়াতে তার নানা মরহুম ইসমাইল হোসেন খানের বাড়িতে এসে পৌঁছলে তাকে স্বাগত জানান তার নানা বাড়ির আত্মীয়-স্বজনরা।

এ সময় সেখানে উপস্থিত আত্মীয়-স্বজন ও এলাকাবাসীর উদ্দেশে এমপি ছোট মনির বলেন, বিগত মা দিবসের দিন আমার মা হোসনে আরা বেগম আমাকে বলেন, বাবা তুমি তো বিভিন্ন অসহায় মানুষকে সাহায্য-সহযোগিতা করছ কিন্তু আমার ইচ্ছা এবার ঈদের আগে তুমি তোমার নানার বাড়িতে গিয়ে অসহায় মানুষের জন্য কিছু কর। মায়ের এইটুকু ইচ্ছা পূরণ করতে আজ আমরা দুই ভাই, ভাবিসহ সপরিবারে এখানে এসে আপনাদের পাশে দাঁড়িয়েছি। আপনারা আমার মা ও আমাদের জন্য দোয়া করবেন যেন আগামীতেও যে কোনো বিপদে আপনাদের পাশে দাঁড়াতে পারি।

এ সময় ঈদ উপহারসামগ্রী বিতরণে আরও উপস্থিত ছিলেন এমপির মা হোসনে আরা বেগম, বড় ভাই টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি জেলা বাস ও কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব এবং টাঙ্গাইল চেম্বার অব কমার্স ইন্ডাস্ট্রিজের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া বড় মনির, ভাবি নিগার সুলতানা, ভাগ্নে নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহীদুল ইসলাম অপু প্রমুখ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত