ভিক্ষুকের চাল বিক্রির টাকা ঘুষ নেয়া সেই বাপ-বেটার বিরুদ্ধে মামলা

  যুগান্তর রিপোর্ট, বরগুনা ১৩ মে ২০২০, ২৩:৫৯:০৭ | অনলাইন সংস্করণ

ভিক্ষুকের চাল বিক্রির টাকা ঘুষ নেয়া সেই ইউপি মেম্বর শামীম গাজী ও তার বাবা কাদের গাজীর বিরুদ্ধে মামলা দায়ের হয়েছে।

বুধবার ভুক্তভোগী কহিনুর বেগম বাদী হয়ে বরগুনা সদর থানায় মামলাটি করেন। মামলায় ইউপি মেম্বর শামীম গাজি ও তার বাবা কাদের গাজীকে আসামি করা হয়েছে।

যুগান্তরে নিউজ প্রচারিত হলে কহিনুরের পাশে দাঁড়িয়েছে উপজেলা প্রশাসন। অপর দিকে জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ উপজেলা নির্বাহী কর্মকর্তাকে তদন্ত করে তিন দিনের মধ্য প্রতিবেদন দেয়ার নির্দেশ দিয়েছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুমা আক্তার বুধবার দুপুরে কহিনুর বেগমকে তার কার্যালয়ে নিয়ে আসেন। তিনি তাৎক্ষণিক বিধবা কহিনুরকে নগদ ৬ হাজার টাকা, দুই বান্ডিল ঢেউটিন, বিধবা ভাতার তালিকায় নাম অন্তর্ভুক্তি, খাদ্য সহায়তা দুর্যোগ সহনীয় ঘর এবং রেশন কার্ডের তালিকা অন্তর্ভুক্ত করেন। এছাড়াও সরকারি সহায়তা যাতে করে মোবাইলের মাধ্যমে পেতে পারে সেজন্য একটি মোবাইল ফোন কিনে দেন তিনি।

সদর থানার ওসি আবির মোহাম্মদ হোসেন যুগান্তরকে বলেন, শামীম গাজী ও তার বাবা কাদের গাজীর বিরুদ্ধে চাঁদাবাজির মামলা রেকর্ড হয়েছে। আমরা আসামিদের গ্রেফতারের চেষ্টা করেছি।

উল্লেখ্য, বরগুনা সদর উপজেলার ৯নং এম. বালিয়াতলী ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইউপি মেম্বর মো. শামীম গাজী রেশন কার্ড দেয়ার কথা বলে ভিক্ষুক কহিনুরের কাছ থেকে ২ হাজার টাকা ঘুষ আদায় করেন। এ বিষয়টি যুগান্তরসহ বিভিন্ন গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হওয়ার পর নিন্দার ঝড় ওঠে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত