করোনায় মারা গেছে স্টার্লিংয়ের পরিবারের সদস্য

  স্পোর্টস ডেস্ক ১৪ মে ২০২০, ১২:২৪:৫১ | অনলাইন সংস্করণ

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাহিম স্টার্লিংয়ের পরিবারের একজন সদস্য প্রাণ হারিয়েছেন। খোদ ইংলিশ ফুটবলার বিষয়টি স্বীকার করেছেন। ফলে প্রিমিয়ার লিগ শুরু হলেও তাতে তার খেলা নিয়ে আপাতত অনিশ্চয়তা রয়েছে।

ব্রিটিশ সরকারের সবুজ সংকেত পাওয়ার পর আগামী ৮ জুন থেকে ফের শুরু হতে পারে জনপ্রিয় এ ফুটবল টুর্নামেন্ট। যদিও যুক্তরাজ্যের করোনা পরিস্থিতি এখনও স্বাভাবিক হয়নি। তাই এ অবস্থায় বেশ কয়েকজন খেলোয়াড় খেলায় ফিরতে চাচ্ছেন না।

মাঠে ফেরার ব্যাপারে সংশয় প্রকাশ করেছেন স্টার্লিংও। ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির উইঙ্গার ও অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবে খেলেন তিনি।

নিজের ইউটিউব চ্যানেলে স্টার্লিং বলেন, একটা সময় ইংল্যান্ডে করোনা পরিস্থিতি ভয়াবহের দিকে যাচ্ছিল। ফলে গেল মার্চে ফুটবল বন্ধ হয়ে যায়। আমি বলছি না, খেলাটি বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। প্রিমিয়ার লিগ বাতিল হলে মারণ এ রোগের ভয়াবহতা উপলব্ধি করা যায়। এ ধরনের অবস্থা আমি কখনই দেখিনি। আমার এক বন্ধুর দাদি এ প্রাণঘাতী ভাইরাসে মারা গেছেন। এ ছাড়া আমার পরিবারের একজন সদস্য মৃত্যুবরণ করেছেন।

তিনি বলেন, এ মুহূর্তে প্রত্যেককেই সতর্ক থাকতে হবে। ফুটবল পুনরায় মাঠে ফিরলে শুধু ফুটবলাররা নয়, পুরো মেডিকেল স্টাফ, রেফারিদেরও সাবধান থাকতে হবে। আমি জানি না, আসলে এটি কীভাবে সফল হবে। তবে আমি সবার নিরাপত্তার বিষয়টি বিবেচনা করছি। আমরা তারা (জনগণ) সবাই সুস্থ থাকি ও নিরাপদ থাকি।

উল্লেখ্য, স্টার্লিংয়ের ক্লাব সতীর্থ সার্জিও আগুয়েরোও এ মহামারী কাটিয়ে শিগগির ফুটবল মাঠে ফেরার ব্যাপারে আশঙ্কা প্রকাশ করেছেন। এদিকে ম্যানসিটি কোচ পেপ গার্দিওলার পরিবারের একজন সদস্য করোনায় আক্রান্ত হয়ে ওপারে পাড়ি জমিয়েছেন।

তথ্যসূত্র: এএসপিএন

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত