মুন্সীগঞ্জে ম্যাজিস্ট্রেট চিকিৎসকসহ আরও ২৭ জনের করোনা শনাক্ত

  যুগান্তর বিপোর্ট, মুন্সীগঞ্জ ১৪ মে ২০২০, ১৬:১৩:১৪ | অনলাইন সংস্করণ

মুন্সীগঞ্জে গত ২৪ ঘণ্টায় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খান মো. নাজমুস শোয়েব ও মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের চিকিৎসক ডা. তাছলিমা আক্তারসহ নতুন করে আরও ২৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে।

এ নিয়ে জেলায় মোট করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৩৩১ জনে। বুধবার পর্যন্ত করোনা রোগীর সংখ্যা ছিল ৩০৪ জন। বৃহস্পতিবার সকালে ১১ এবং ১২ তারিখের পেন্ডিং থাকা ১২৪ জনের রিপোর্ট পাঠায় ন্যাশনাল ইনস্টিটিউট অব প্রিভেনটিভ অ্যান্ড সোশ্যাল মেডিসিন ( নিপসম)।

এতে ২৭ জনের করোনা পজেটিভ ধরা পড়ে। নতুন আক্রান্তদের মধ্যে মুন্সীগঞ্জ সদরে ৭ জন, টঙ্গিবাড়ীতে ১২ জন, গজারিয়ায় ৪ জন এবং সিরাজদিখানে ৪ জন।

সিভিল সার্জন ডা. আবুল কালাম আজাদ জানান, জেলা থেকে মোট ১৯২২ জনের নমুনা সংগ্রহ ঢাকায় পাঠানো হয়। রিপোর্ট আসে ১৬৯৪ জনের।

এতে জেলায় মোট করোনা শনাক্ত হয় ৩৩১ জনের। বিভিন্ন তারিখে পাঠানো আরও ২২৮টি নমুনার রিপোর্ট এখনও পেন্ডিং রয়েছে। এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে মোট ১২ জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ৩৪ জন রোগী।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত