মুন্সীগঞ্জের এডিএম শোয়েব করোনায় আক্রান্ত

  যুগান্তর রিপোর্ট, মুন্সীগঞ্জ ১৪ মে ২০২০, ১৫:২২:৫৯ | অনলাইন সংস্করণ

মুন্সীগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) খান মো. নাজমুস শোয়েব করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি ইতিমধ্যে করোনা মোকাবেলায় কর্মহীন দরিদ্র জনগোষ্ঠীকে ত্রাণ বিতরণসহ নানা কাজে বিশেষ ভূমিকা রেখেছেন।

তিনি ১১ মে করোনা পরীক্ষার জন্য নমুনা পাঠিয়েছিলেন। ১২ মে তার নমুনা ‘নিপসম’ ল্যাবে পৌঁছায়। বুধবার দুপুরে রিপোর্ট পেয়ে করোনায় আক্রান্তের বিষয়টি নিশ্চিত হন।

শহরের সরকারি বাসভবনে তিনি আইসোলেশনে রয়েছেন।কিছু উপসর্গ থাকলেও তিনি সুস্থ আছেন বলে জানান।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট খান মো. নাজমুস শোয়েব করোনা মোকবেলায় মোবাইল কোর্ট পরিচালনায় নির্বাহী ম্যাজিস্ট্রেটদের দায়িত্ব বণ্টন, হোম কোয়ারেন্টিন নিশ্চিত করা, জেলাবাসীকে ঘরে রাখার প্রাণপণ চেষ্টায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনাসহ জেলা ম্যাজিস্ট্রেটের দেয়া নানা দায়িত্ব যত্নের সঙ্গে পালন করে আসছিলেন।

এ ছাড়া জেলাব্যাপী ভ্রাম্যমাণ আদালতের বিভিন্ন তথ্য প্রেস নোটে পাঠানোর ব্যাপারেও তার অবদান রয়েছে। কোভিড-১৯ সংক্রমণ রোধে অবদান রাখতে গিয়ে তিনি নিজেও সংক্রমিত হলেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত