‘স্মাইলিং বড়লেখা’র উদ্যোগে ৫ লাখ টাকার সহায়তা

  বড়লেখা (মৌলভীবাজার) প্রতিনিধি ১৪ মে ২০২০, ২৩:৪৪:১৩ | অনলাইন সংস্করণ

করোনাভাইরাস সংক্রমণ ঠেকাতে চলছে লকডাউন। এ অবস্থায় নিম্ন ও মধ্যবিত্ত এবং খেটে খাওয়া মানুষজন বিপাকে পড়েছেন। তাদের সহায়তায় ‘স্মাইলিং বড়লেখা’ নামে একটি সংগঠন ৫ লক্ষাধিক টাকা দিয়েছে।

১৯৯৫ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থীদের নিয়ে গঠিত স্মাইলিং বড়লেখা ৩ হাজার টাকা করে ১০৮ জনকে, ৬ হাজার টাকা করে ১৩ জনকে, ৭টি ইউনিয়নের ৯০ জনকে ১ হাজার টাকা করে বিভিন্ন ক্যাটাগরিতে মোট ৫ লক্ষাধিক টাকা দিয়েছে। এর মধ্যে রয়েছেন সাবেক ও বর্তমান শিক্ষক, মসজিদের ইমাম এবং মুয়াজ্জিন।

এ উপলক্ষে বৃহস্পতিবার দুপুরে পিসি সরকারি মডেল উচ্চবিদ্যালয় সভাকক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভায় সভাপতিত্ব করেন স্কুলের সিনিয়র শিক্ষক রিয়াজুল ইসলাম।

স্মাইলিং বড়লেখার ৯৫ ব্যাচের শিক্ষার্থী কামাল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন কাঁঠালতলী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান চুন্নু, পিসি সরকারি মডেল উচ্চবিদ্যালয়ের শিক্ষক শাহরিয়ার জাহাঙ্গীর চৌধুরী, অরবিন্দ রায় পুরকায়স্থ, গিয়াস উদ্দিন, আবদুল মতিন, ৯৫ ব্যাচের শিক্ষার্থী সাইফুল আলম রাসেল প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন ৯৫ ব্যাচের মুরাদ আহমদ, উত্তম দে, রফিক উদ্দিন প্রমুখ।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত