রংপুরে করোনামুক্ত হলেন সাত পুলিশসহ আরও ১৫ জন

  রংপুর ব্যুরো ১৫ মে ২০২০, ০০:৩০:৩৩ | অনলাইন সংস্করণ

রংপুরের ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে সুস্থ হওয়া আরও পনেরো জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। এদের মধ্যে সাত পুলিশ সদস্য এবং স্বাস্থ্যসেবা সংশ্লিষ্ট ছয়জন রয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে করোনা জয়ী ওই ১৫ জনকে ছাড়পত্রসহ ফুলেল শুভেচ্ছায় বিদায় জানানো হয়। এ নিয়ে রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতাল থেকে ২৯ জন সুস্থ হয়ে বাড়ি ফিরলেন।

রংপুর ডেডিকেটেড করোনা আইসোলেশন হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা. রিফাত মাহমুদ এসব তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, বৃহস্পতিবার দুপুরে হাসপাতাল থেকে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে ওঠা সাত পুলিশ ও চারজন নার্স ও ব্রাদারসহ ১৫ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে। তারা সবাই এখন শারীরিকভাবে সুস্থ রয়েছেন। তাদের শরীরে করোনা নমুনার সর্বশেষ পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

তারা হলেন, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ব্রাদার ফোরকান আলী (৪৫), নার্স শিরীন আখতার (৪২), ব্রাদার ফাহিনুর (২৭), নার্স মমতা আখতার (৩৮) এবং স্টাফ হুমায়ুন কবীর নোমান (৪২), মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্টাফ রবিউল ইসলাম (৩৫), মিঠাপুকুর উপজেলার বাবুল ঘোষ (৪৮) এবং রংপুর সিটি কর্পোরেশনের কর্মচারী দবির উদ্দিন (৩৭), রংপুর পুলিশ লাইন্সের মশিউর রহমান (৩৮), নাহিদ হাসান (২৯), জয়দেব (২৮), নীল কমল (২২), সিরাজ উদ্দিন (২৯), মতিয়ার রহমান (২৭) এবং শাকিল (২৩)। এই সাত পুলিশ সদস্য গত ৫ মে হাসপাতালে ভর্তি হন।

ডা. রিফাত মাহমুদ আরও জানান, গত ২৯ এপ্রিল ফোরকান আলী, পরের দিন মমতা আখতার, ২ মে নোমান ও দবির, ৫ মে শিরীন ও ফাহিন এবং রবিউল ও বাবুল ৯ মে করোনা হাসপাতালে ভর্তি হয়েছিলেন।

বর্তমানে এই হাসপাতালে ১৯ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন রয়েছেন বলে জানান তিনি।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত