সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে আবারও পিপিই দিলেন এমপি খোকা

  যুগান্তর রিপোর্ট, সোনারগাঁ ১৫ মে ২০২০, ০১:০৯:৪০ | অনলাইন সংস্করণ

চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষার জন্য নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবারও ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম (পিপিই) দেয়া হয়েছে।

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য, জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব, প্রেসিডিয়াম সদস্য ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক পার্টির সভাপতি লিয়াকত হোসেন খোকা এসব পিপিই প্রদান করেন।

বৃহস্পতিবার বিকালে তিনি সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে সেখানে কর্মরত সব চিকিৎসকদের পিপিই উপহার দেন। চিকিৎসকদের পক্ষ থেকে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা এসব পিপিই গ্রহণ করেন।

এসময় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের করোনা পরিস্থিতি নিয়ে ডা. পলাশ কুমার সাহার সঙ্গে আলাপ-আলোচনা করেন ও করোনা মোকাবেলায় সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন-জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও সোনারগাঁ উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আবু নাইম ইকবাল ও জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

এমপি লিয়াকত হোসেন খোকা বলেন, করোনা চিকিৎসায় যে যারা সবচেয়ে বেশি দায়িত্ব পালন করছেন তাদের স্বাস্থ্য সুরক্ষা আগে নিশ্চিত করতে হবে। চিকিৎসকরা সুস্থ থাকলে রোগীদের চিকিৎসা সঠিকভাবে প্রদান করতে পারবেন। সোনারগাঁয়ে করোনা রোগীর সংখ্যা দিন দিন বেড়েই চলছে। একারণে চিকিৎসকদের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে তাদেরকে পিপিই প্রদান করা হয়েছে।

পরে সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা সোনারগাঁ উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাদের সঙ্গে দেখা করেন ও কথা বলেন। এসময় তিনি প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাদের স্বাস্থ্য সুরক্ষার জন্য পিপিই উপহার দেন।

উল্লেখ্য, এমপি লিয়াকত হোসেন খোকা এর আগেও সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ও সরকারি কর্মকর্তাদের পিপিই উপহার দিয়েছিলেন।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত