সবার কমলেও কমছে না রোনাল্ডোর বেতন!

  স্পোর্টস ডেস্ক ১৫ মে ২০২০, ১২:১০:১৯ | অনলাইন সংস্করণ

সব ফুটবলারের বেতন কমানোর কথা ভাবছে জুভেন্টাস। তবে ক্রিশ্চিয়ানো রোনাল্ডোকে আগেরটাই দেয়ার চিন্তা করছে তারা। প্রতি সপ্তাহে ৫ লাখ ২২ হাজার পাউন্ড পারিশ্রমিক পান সিআর সেভেন। অর্থকষ্টের মধ্যেও তাকে সেটি পুরোটাই দিতে চান জুভরা।

বৈশ্বিক অর্থনীতিতে মন্দা সৃষ্টি করেছে ভয়াল করোনাভাইরাস। প্রভাব পড়েছে সিরিএসহ বিশ্বের সব ফুটবল ক্লাবের ওপর। সে জন্য পাওলো দিবালা, অ্যারন রামসি, গঞ্জালো হিগুয়েইনদের মতো ফুটবলারদের মাইনে কমতে পারে। কিন্তু রোনাল্ডোর বেতন হ্রাস নাও পেতে পারে।

জুভেন্টাসের সঙ্গে এখনও দুই বছরের চুক্তি রয়েছে রোনাল্ডোর। গেল মার্চে তিনি সম্মত হন পরে বেতন নেবেন। বর্তমানে কোনো খেলা হচ্ছে না। ফলে ক্লাবের লাভও হচ্ছে না। এ অবস্থায় অত অর্থ দিতে গেলে বিপাকে পড়বে ক্লাব। তাই এ সিদ্ধান্তের কথা জানান পর্তুগিজ যুবরাজ।

তবে পরিস্থিতি যা-ই হোক, রোনাল্ডোর বেতন কমবে না। এরই মধ্যে অনেক ক্লাবই ফুটবলার ও সংশ্লিষ্টদের মাইনে পরে দেয়ার ব্যাপারে সম্মত হয়েছে।

ইতিমধ্যে ইতালিতে নিজ বাড়ির সামনের লনে ছেলের সঙ্গে ট্রেনিং শুরু করেছেন রোনাল্ডো। পর্তুগাল থেকে ইতালি ফেরার পর এখন ১৪ দিনের কোয়ারান্টিনে আছেন তিনি।

৯ বছরের ছেলে ক্রিশ্চিয়ানো জুনিয়রকে নিয়ে প্র্যাকটিসের ভিডিও ইনস্টাগ্রামে শেয়ার করেছেন রোনাল্ডো। ক্যাপশনে লিখেছেন– যেমন বাবা, তেমন ছেলে। সবচেয়ে বড় কথা– খুবই শান্তি পাচ্ছি।

ক্রিশ্চিয়ানো জুনিয়র তুরিনের বুড়িদের দলে অনূর্ধ্ব-৯ টুর্নামেন্টে ২৮ ম্যাচে ৫৮ গোল করেছে। একই সমান ম্যাচে সিনিয়র টিমের হয়ে অর্ধেক গোল করেছেন তার বাবা রোনাল্ডো। কোয়ারেন্টিন শেষ হলে সিনিয়র দলের অনুশীলনে ফিরবেন তিনি।

তথ্যসূত্র: ডেইলি সান/রিপাবলিক ওয়ার্ল্ড

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত