শাস্তি পেতে পারেন গেইল

  স্পোর্টস ডেস্ক ১৫ মে ২০২০, ১৩:১৪:০০ | অনলাইন সংস্করণ

ওয়েস্ট ইন্ডিজের সাবেক ব্যাটসম্যান রামনরেশ সারওয়ানকে আক্রমণ করায় শাস্তি পেতে পারেন ক্রিস গেইল। ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের (সিডব্লিউআই) প্রধান রিকি স্কারিট তেমনই ইঙ্গিত দিয়েছেন। তবে তিনি আশা করছেন, এ সাজার ফলে ক্যারিবীয় ব্যাটিং দানবের ক্যারিয়ার শেষ হয়ে যাবে না।

ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) অন্যতম ফ্র্যাঞ্চাইজি জ্যামাইকা তালাওয়াসের হয়ে খেলতেন গেইল। এবার তাকে ছেড়ে দিয়েছে দলটি। সেখানে থাকতে না পেয়ে মার্কি প্লেয়ার হিসেবে সেন্ট লুসিয়া জুকসে সই করেছেন তিনি। এর পরই সারওয়ানের ওপর রাগ-ক্ষোভ উগরে দেন এ বাঁহাতি বিস্ফোরক ব্যাটসম্যান।

গেইল অভিযোগ করেন, সারওয়ানের জন্যই তাকে জ্যামাইকা ছাড়তে হয়েছে। এ নিয়ে নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও আপলোড করেন বিধ্বংসী ব্যাটার। তাতে তিনি বলেন, সারওয়ান, তুমি করোনাভাইরাসের চেয়েও ভয়ঙ্কর। তালাওয়াসে যা হয়েছে, তাতে তোমার বড় ভূমিকা রয়েছে। তুমি আমার জন্মদিনের অনুষ্ঠানে অনেক কথা বলেছো।

গেইল আরো বলেন, সারওয়ান একটা সাপ। তুমি প্রচণ্ড প্রতিহিংসাপরায়ণ। এখনও পরিণত হয়ে ওঠনি, পিঠে ছুরি মারছো। সবার চোখে তুমি শান্ত। কিন্তু আসলে তুমি শয়তান। সব খেলোয়াড়ের মুখ বন্ধ করতে চাও।

ইউনিভার্স বসের এ অভিযোগের পরিপ্রেক্ষিতে ক্যারিবিয়ান ক্রিকেটে হইচই পড়ে যায়। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডও নড়েচড়ে বসতে বাধ্য হয়। এ প্রসঙ্গে স্কারিট বলেন, আমি নিশ্চিত– ক্রিসের সঙ্গে সিপিএল কর্তৃপক্ষের কথা হয়েছে। কারণ এ টুর্নামেন্টে কিছু নিয়ম আছে। উনি একটি ফ্র্যাঞ্চাইজিতে সই করেছেন। তাই উনার ক্ষেত্রে সেই নিয়মগুলো প্রযোজ্য হবে। সেসবের ঘেরাটোপে পড়ে নিষিদ্ধ হতে পারেন। তবে টি-টোয়েন্টি কিংয়ের ক্যারিয়ার ধ্বংস হয়ে যাবে না।

তথ্যসূত্র: ক্রিকেট টাইমস

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত