চুলের আজব ছাঁট, চাহালকে জোকার বললেন বিরাট

  স্পোর্টস ডেস্ক ১৫ মে ২০২০, ১৫:৫৬:৩২ | অনলাইন সংস্করণ

সামাজিক যোগাযোগমাধ্যমে ফের বিদ্রূপের শিকার হলেন ভারতের তারকা স্পিনার যুজবেন্দ্র চাহাল। এবার তাকে নিয়ে মজা করলেন দেশটির অধিনায়ক বিরাট কোহলি। লেগ ব্রেক বোলারের চুলের নতুন ছাঁট দেখে রসের মন্তব্য করেছেন তিনি। স্বাভাবিকভাবেই সোশ্যাল অ্যাক্টিভিস্টদের মাঝে হাসির রোল পড়ে যায়।

করোনাভাইরাসের প্রকোপ কমাতে ভারতজুড়ে চলছে লকডাউন। ফলে সারা দেশে ক্রিকেট বন্ধ রয়েছে। স্বভাবতই গৃহবন্দি থেকে পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাচ্ছেন ক্রিকেটাররা। এরই ফাঁকে ভিডিও চ্যাটে একে অপরের সঙ্গে যোগাযোগ রক্ষা করছেন তারা।

সদ্য চাহালের সঙ্গে কথোপকথনে অংশ নেন বিরাট। কথা বলতে গেলেই তার চুলের আজব ছাঁটের দিকে নজর পড়ে ভারতীয় অধিনায়কের। স্বাভাবিকভাবেই সেই সম্পর্কে লেগিকে প্রশ্ন করেন তিনি- কে তোমার চুল কেটেছে?

জবাবে চাহাল বলেন, ভাইয়া; আমি ও আমার বোন মিলে এগুলো কেটেছি। তা শুনে অট্টহাসিতে ফেটে পড়েন টিম ইন্ডিয়া ক্যাপ্টেন। চাহালকে তিনি বলেন, আজব হেয়ার কাটিং দেখে মনে হয়েছে, তোমার কুকুর তোমার পেছনে পড়ে গেছে।

একই সঙ্গে চাহালকে ভারতীয় দলের সেরা জোকার বলে আখ্যায়িত করেন বিরাট। কয়েক দিন আগে একই কথা বলেন ভারতের পেস সেনসেশন জাসপ্রিত বুমরাহ।

তথ্যসূত্র: ইন্ডিয়া টুডে

 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত