অসহায় মানুষের পাশে সাবেক ফুটবলার আমিনুল

  যুগান্তর রিপোর্ট ১৫ মে ২০২০, ১৬:১৫:৪৬ | অনলাইন সংস্করণ

ছবি-যুগান্তর

করোনাভাইরাস প্রাদুর্ভাবের কারণে ক্ষতিগ্রস্ত দুস্থ ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক ও বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া সম্পাদক আমিনুল ইসলাম।

শুক্রবার সকালে ঢাকা-১৬ আসনের (পল্লবী-রূপনগর) গুম হওয়া দলীয় নেতাকর্মীদের পরিবার ও অসহায়, দুস্থ পরিবারের মাঝে ব্যক্তিগত উদ্যোগে রমজানের নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এ সময় প্রধান অতিথি ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি মিরপুরে গুম হওয়া থানা যুবদল সাধারণ সম্পাদক নুরে আলম এবং থানা ছাত্রদলের যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম তারার পরিবারের মাঝে ত্রাণ ও ঈদসামগ্রী বিতরণ করেন।

এ সময় বিএনপির ক্রীড়াবিষয়ক সম্পাদক সাবেক ফুটবলার আমিনুল ইসলাম ছাড়াও উপস্থিত ছিলেন বিএনপির নির্বাহী কমিটির সদস্যঅধ্যাপক আমিনুল ইসলাম, কাপাসিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান খন্দকার আজিজুর রহমান পেরাসহ স্থানীয় বিএনপি, ছাত্রদল, যুবদল ও অন্যান্য সংগঠনের নেতাকর্মীরা।

এর আগেও রাজধানী ঢাকার রূপনগর এলাকায় নিজ বাসভবনে কয়েক দফায় সহস্রাধিক পরিবারের মাঝে খাবার সামগ্রী ও করোনা সুরক্ষা দ্রব্যাদি বিতরণ করেন আমিনুল ইসলাম।

আমিনুল যুগান্তরকে বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশনায় তিনি তার এলাকার অসহায় মানুষের মাঝে খাবার সামগ্রী বিতরণ করছেন। তার এই সহযোগিতা অব্যাহত থাকবে।

করোনায় আতঙ্কিত না হয়ে সতর্ক থাকার পরামর্শ দিয়ে সাবেক এই ফুটবলার বলেন, বিএনপির প্রতিটি নেতাকর্মী তাদের সাধ্যমতো জনগণের পাশে থাকবে।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত