আতিফের জবানে ‘আসমাউল হুসনা’, সামাজিকমাধ্যমে ভাইরাল(ভিডিও)

  যুগান্তর ডেস্ক ১৫ মে ২০২০, ২০:১১:২৪ | অনলাইন সংস্করণ

ছবি: সংগৃহীত

এবার কোক স্টুডিওতে আতিফ আসলাম গাইলেন ‘আসমাউল হুসনা’ বা মহান আল্লাহর ৯৯টি গুণবাচক নাম। পবিত্র রমজানে তার মধুর কণ্ঠের এই গান সামাজিকমাধ্যমেও ভাইরাল হয়েছে।

রোজার সময়ে আতিফের শক্তিশালী কণ্ঠে আল্লাহর নামের সুর সম্মোহন তৈরি করেছে। বলা যায়, সঠিক সময়েই ভিডিওটি প্রকাশ করা হয়েছে।-খবর ডনের

মুসলিম বিশ্ব ইতিমধ্যে পবিত্র রমজানের শেষ দশদিনে প্রবেশ করেছে। আর পুরো বিশ্ব প্রাণঘাতী করোনাভাইরাসের থাবায় জর্জরিত।

সময়টি এমন যে মানুষের মধ্যে দুশ্চিন্তা বাড়ছে। আজানের সঙ্গে সঙ্গে মুসল্লিরাও মসজিদে যাচ্ছেন তারাবিহ পড়তে। আর এ সময়েই পাকিস্তানি রকস্টারের জবান থেকে ভেসে আসলো আল্লাহর নামের সুর।

করোনা দুর্যোগের মধ্যে সামাজিকমাধ্যমে এর আগেও একবার ভাইরাল হন এই বলিউড শিল্পী। গত এপ্রিলে আজান দিয়ে তার রেকর্ড করে অনলাইনে ছেড়ে দেন।

মুহূর্তে তা দর্শকদের মন কেড়ে নেয়। মানুষ মুগ্ধ হয়ে সেই আজানের ভিডিও দেখেছে। বিপুল প্রশংসায়ও ভাসিয়েছেন তাকে।

গত বছরে কোক স্টুডিওর আধ্যাত্মিক কালামের সঙ্গে জড়িত ছিলেন তিনি। তার কণ্ঠে কাওয়ালি ‘তাজদার-ই-হারাম’ এখন পর্যন্ত কোক স্টুডিও’র জনপ্রিয়তার তালিকায় শীর্ষে।

ধর্মীয় গানের প্রতি তার এত ঝোঁক কেন জানতে চাইলে আতিফ বলেন, আল্লাহর নাম জপের চেয়ে আর কোনো কিছু আমাকে এতো বেশি টানে না। সবকিছুর চেয়ে আমি এগুলোকে ভালোবাসি। এসব গান আমার আত্মায় শান্তি এনে দেয়।

তিনি আরও বলেন, করোনাভাইরাসের আতঙ্কের সময় আমি আজান পরিবেশন করেছি। নবীজির আমলে সংকটের সময় মানুষ বাড়ির ছাদে গিয়ে আজান দিতেন। তেমনি বিশ্ব যখন সংকটের মধ্যে রয়েছে, তখন আমি আজান দিয়েছি।

ঘটনাপ্রবাহ : ছড়িয়ে পড়ছে করোনাভাইরাস

আরও
 

সম্পাদক : সাইফুল আলম, প্রকাশক : সালমা ইসলাম

প্রকাশক কর্তৃক ক-২৪৪ প্রগতি সরণি, কুড়িল (বিশ্বরোড), বারিধারা, ঢাকা-১২২৯ থেকে প্রকাশিত এবং যমুনা প্রিন্টিং এন্ড পাবলিশিং লিঃ থেকে মুদ্রিত।

পিএবিএক্স : ৯৮২৪০৫৪-৬১, রিপোর্টিং : ৯৮২৪০৭৩, বিজ্ঞাপন : ৯৮২৪০৬২, ফ্যাক্স : ৯৮২৪০৬৩, সার্কুলেশন : ৯৮২৪০৭২। ফ্যাক্স : ৯৮২৪০৬৬ 

E-mail: [email protected]

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত